সাতক্ষীরার আকর্ষণ, সড়ক পথে সুন্দরবন : জেলা প্রশাসক

প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৭, ১৭:৪১

সাতক্ষীরা প্রতিনিধি

‘সাতক্ষীরার আকর্ষণ, সড়ক পথে সুন্দরবন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাসেম মো. মহিউদ্দিন প্রেস ব্রিফিং করছেন।

২৩ অক্টোবর (সোমবার) সকালে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তিনি এই প্রেস ব্রিফিং করেন। 

বিফ্রিংয়ে তিনি বলেন, দেশ এগিয়ে যাচ্ছে, সেই সঙ্গে সাতক্ষীরারও অগ্রগতি হচ্ছে। কেবলমাত্র সুন্দরবনই সাতক্ষীরাকে পরিচিত করেনি। এই জেলার আম, মাছ, প্রাণি সম্পদ, জেলার সন্দেশ, গোদুগ্ধ, অধিক মাত্রায় খাদ্য শস্য বিশেষ করে ধান ও সবজি উৎপাদন এসব কিছুই এ জেলাকে সমৃদ্ধ করেছে। 

তিনি বলেন, জেলার শ্যামনগরে আকাশলীনা ইকো ট্যুরিজম পার্ক অনিন্দ্যসুন্দর সুন্দরবন দর্শনকে যেমন খুব কাছে এনে দিয়েছে তেমনি দেবহাটার দৃষ্টিনন্দন মিনি সুন্দরবন, সদর উপজেলার বাঁকালে মনোরম ইকোপার্ক, তালার পাটকেলঘাটায় কপোতাক্ষ তীরের নজরকাড়া নীলিমা পার্ক, আশাশুনির কেওড়া পার্ক, কালিগঞ্জের নদী তীরের ইকো পার্ক সাতক্ষীরাকে আরও পরিচিত করেছে। অচিরেই সাতক্ষীরার সুন্দরবন সংলগ্ন মুন্সিগঞ্জে পর্যটন মোটেল গড়ে তোলা হবে বলেও জানান তিনি।

অতিরিক্ত জেলা প্রশাসক আবদুল হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে মূল বক্তব্য পড়ে শোনান জেলা তথ্য  অফিসার মোজাম্মেল হক। এসময় জেলা প্রথমিক শিক্ষা অফিসার অহিদুল ইসলাম এবং জেলা প্রশাসনের কর্মকর্তারা  উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত