কক্সবাজারে মিনিবাস-মটরসাইকেলের সংঘর্ষে তিন যুবক নিহত

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৭, ১৯:৫৫

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামুর জোয়ারিয়ানালা এলাকায় মিনিবাসের সাথে মটরসাইকেলের সংঘর্ষে তিন যুবক নিহত হয়েছেন।

রবিবার দুপুর সোয়া ১২টায় সংগঠিত দুর্ঘটনায় ঘটনাস্থলে দু’জন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা ২টার দিকে অপরজন মারা যায়। 

দুর্ঘটনায় নিহতরা হলেন, কক্সবাজারের সদরের ঈদগাঁও’র হাসিনা পাহাড় এলাকার ব্যবসায়ী ধলুর ছেলে ও কলেজ ছাত্র শফিকুল ইসলাম (২০), পোকখালী পুর্ব ইছাখালী কোনাপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে কলেজ ছাত্র মহিউদ্দীন মহি (১৭), জালালাবাদ পালাকাটা এলাকার আবদুল খালেকের ছেলে দোকান কর্মচারী মুহাম্মদ হাসান (১৮)।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কক্সবাজার মুখী মোটরসাইকেলটি (কক্সবাজার-ল-১১-১৯৫০) তিনজন আরোহী নিয়ে মহাসড়কের রশিদনগর জেটিরাস্তার মাথা এলাকায় টহল পুলিশের সিগনালের পড়ে। পুলিশের হাত থেকে বাঁচতে তারা গতি বাড়িয়ে চলে যায়। জোয়ারিয়ানালার আদর্শগ্রাম (গুচ্ছগ্রাম) মোড় এলাকায় বিপরীত দিক থেকে আসা ঈদগাঁও লাইন মিনিবাসের একটি গাড়ি (কক্সবাজার-ছ-১১-০১২০) সাথে মটর সাইকেলটির মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী শফিক ও হাসান মারা যান। অপর আরোহী মহিউদ্দিনকে গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে রামু হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ২টার দিকে মহিউদ্দিন মারা যান। 

রামু হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোজাহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো পুলিশ হেফাজতে রয়েছে। প্রশাসনিক অনুমতি সাপেক্ষে তিনটি মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত