শিলিগুড়ি থেকে ঢাকাগামী বাসে ডাকাতি

প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৭, ১১:৪৪

সাহস ডেস্ক

ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুড়ি থেকে ঢাকায় আসার পথে যাত্রীবাহী বাসে হামলা চালিয়েছে একদল ডাকাত। অস্ত্র দেখিয়ে হত্যার হুমকি দিয়ে তারা ভারতীয় নাগরিকসহ ২১ যাত্রী ও বাসের সুপারভাইজারের কাছ থেকে নগদ টাকা, মুঠোফোন ও স্বর্ণালংকার লুট করে।

শনিবার (১৮ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার মির্জাপুরের রাজাপুর এলাকায় এ ঘটনা ঘটে। শ্যামলী পরিবহনের বাসটি কুড়িগ্রামের বুড়িমারী স্থলবন্দর দিয়ে ঢাকায় ফিরছিল। 

শ্যামলী পরিবহনের বাসটি কুড়িগ্রামের বুড়িমারী স্থলবন্দর দিয়ে ঢাকায় ফিরছিল। পথে অস্ত্রের ভয় দেখিয়ে হত্যার হুমকি দিয়ে ডাকাতদল ভারতীয় নাগরিকসহ ২১ যাত্রী ও বাসের সুপারভাইজারের কাছ থেকে নগদ টাকা, মুঠোফোন ও স্বর্ণালংকার লুট করে।

বাসটির সুপারভাইজার মো. রেজা (৩৫) জানান, পাঁচজন ডাকাত যাত্রীর বেশে বাসে উঠেছিলেন। তারা বুড়িমারীর শ্যামলী কাউন্টার থেকে টিকিট কেটেছিলেন ঢাকা যাওয়ার জন্য। স্থলবন্দর থেকে ছেড়ে আসার সময় বাসটিতে নারী-পুরুষ মিলে ৩০ জন যাত্রী ছিল। ডাকাতদল ধারালো ছোরা দিয়ে ভয় দেখিয়ে যাত্রীদের কাছ থেকে মুঠোফোন, স্বর্ণালংকার, নগদ টাকাসহ অন্তত চার লাখ টাকার মালামাল লুট করেছে। টাকা ও স্বর্ণালংকার লুট করার পর রাজাপুর এলাকায় একটি ইটখোলার কাছে বাস থামিয়ে ডাকাতদল নেমে যায়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে। আইনগত প্রক্রিয়া চলছে।

সাহস২৪.কম/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত