নওগাঁয় মাদ্রাসা থেকে ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ : ২১ নভেম্বর ২০১৭, ১৬:০০

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর রাণীনগর উপজেলার ঘোষগ্রাম কফিলিয়া হাফেজিয়া মাদ্রাসা ও শিশু সদন থেকে হাত বাঁধা অবস্থায় আবু হাসান সিজান (১৮) নামের এক মাদ্রাসা ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ১২টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। আবু হাসান উপজেলার গোনা ইউনিয়নের ঘোষগ্রামের আব্দুর বারিকের ছেলে। এবং ঘোষগ্রাম কফিলিয়া হাফেজিয়া মাদ্রাসা ও শিশু সদন এর কিতাব বিভাগের দাখিল শ্রেণির ছাত্র। এছাড়া বেতগাড়ী পাড় ঘাট মসজিদের ইমামের দায়িত্ব পালন করতেন তিনি। 

নিহতের মা জানান, সোমবার রাত সাড়ে ১০টার পরেও আবু হাসান সিজান প্রতিদিনের মতই মাদ্রাসার ক্লাস শেষে বাড়িতে না যাওয়ায় তিনি ছেলের খোঁজে মাদ্রাসায় আসেন। মাদ্রাসা থেকে তাকে জানানো হয় সিজান রাত ৯টার দিকে চলে গেছে। এরপর বিষয়টি নিশ্চিত করতে তার সাইকেল আছে কিনা তা দেখার জন্য মাদ্রাসার একটি রুমে গিয়ে হাত বাঁধা অবস্থায় সিজানের ঝুলন্ত লাশ দেখতে পায় ছাত্র ও তার মা। পরে থানায় খবর দিলে পুলিশ মঙ্গলবার রাত ১২টার দিকে আবু হাসান সিজানের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.এস.এম সিদ্দিকুর রহমান জানান, মাদ্রাসার একটি রুমে সাদা রুমাল দিয়ে গলায় ফাঁস, কাপড় দিয়ে দু’হাত বাঁধা অবস্থায় আবু হাসান সিজান এর ঝুলন্ত মৃতদেহ পুলিশ উদ্ধার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মাদ্রাসার ৪ জন ছাত্রকে থানায় আনা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত