শিবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত, আহত ৫

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৭, ১৪:০৮

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের কয়লার দিয়াড় এলাকায় পল্লী বিদ্যুতের লাইন সম্প্রসারণের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাকিব (১৮) নামে একজন বিদ্যূৎ শ্রমিক মারা গেছেন। তিনি নওগাঁ জেলার ধামুইরহাট উপজেলার বীরগ্রাম উত্তর চৌঘাট এলাকার আমিনুল ইসলামের ছেলে।

সাকিব একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের হয়ে কাজ করছিলেন বলে জানা গেছে। এঘটনায় আরও পাঁচজন শ্রমিক আহত হয়েছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। 

আহতরা হলেন, নওগাঁর নিয়ামতপুর উপজেলার গাংগর বাগডাঙা গ্রামের বাবুলের ছেলে মোয়াজ্জেম (২৪), রাজশাহীর চারঘাট উপজেলার গোয়াবাড়ির সজল (২০), বগুড়ার ধুনট উপজেলার চানদিয়াড় গ্রামের আশের শেখের ছেলে হানিফ (৩০), একই গ্রামের সফিকুলের ছেলে রাসেল (২৪) ও বগুড়ার শেরপুর উপজেলার খিদের হাসড়ার গ্রামের মকবুলের ছেলে সাকিল (৩৪)।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর উন্নত চিকিৎসার জন্য তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক কুশল কুমার বান্ধ্যা জানিয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির শিবগঞ্জ জোনাল অফিসের এজিএম তুহিন রেজার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, হতাহতরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মী নন। এরা একজন ঠিকাদারের অধীন বিদ্যুতের লাইন সম্প্রসারণের কাজ করছিল।

শিবগঞ্জ থানার উপপরিদর্শক(এসআই) শাহ আলম ঘটনা নিশ্চিত করেছেন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত