সিরাজগঞ্জে স্ত্রীকে কেরোসিনের আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টা

প্রকাশ : ০৬ মার্চ ২০১৮, ২১:২২

সোহাগ লুৎফুল কবির

পারিবারিক কলহের জের ধরে সিরাজগঞ্জের এনায়তেপুরে স্ত্রীকে কেরোসিনের আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টা করছে স্বামী।

মঙ্গলবার (৬ মার্চ) বিকালে এনায়েতপুর থানার গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে। সোনিয়া জাহাঙ্গীর হোসেনের স্ত্রী এবং থানার রুপনাই গ্রামের আব্দুল খালেকের মেয়ে।

অগ্নিদগ্ধ সোনিয়া খাতুনকে (২৪) আশংকাজনক অবস্থায় এনায়েতপুর খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীররে প্রায় ৪০ শতাংশ পুড়ে গেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

সোনিয়ার খালা মোমেনা খাতুন জানান, ৫ বছর আগে এনায়েতপুর থানার গোপালপুর বাজারের তাঁত শ্রমিক জাহাঙ্গীর হোসেনের সাথে একই থানার রুপনাই চড়কাদহ গ্রামের আব্দুল খালেকের মেয়ে সোনিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল।

মঙ্গলবার দুপুরে জাহাঙ্গীর হোসেন কৌশলে তার স্ত্রীকে এনায়েতপুর সিনিয়র ফাজিল মাদ্রাসার পাশের গলিতে ঢেকে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। সোনিয়ার চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে স্থানীয় খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সোনিয়ার পুরো মুখমণ্ডল, মাথা থেকে কোমর পর্যন্ত আগুনে জ্বলসে
গেছে।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশদেুল ইসলাম বিশ্বাস বলেন, মর্মান্তিক এই ঘটনায় দোষী ব্যক্তিকে অবশ্যই আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত