মিরপুরে গোলাগুলিতে ডিবির পরিদর্শক নিহত

প্রকাশ : ২০ মার্চ ২০১৮, ১১:১৫

সাহস ডেস্ক

অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে সন্ত্রাসীদের হামলায় নিহত হয়েছেন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) এক পরিদর্শক। সোমবার (১৯ মার্চ) দিবাগত রাত ১২টার দিকে রাজধানীর মিরপুরের মধ্য পীরেরবাগের আলিম উদ্দিন স্কুলের পাশে তিনতলা একটি বাড়িতে এ ঘটনাটি ঘটে।

ডিবি পশ্চিমের সিনিয়র সহকারী কমিশনার শাহাদাত হোসেন জানান, কয়েকমাস আগে পীরেরবাগ এলাকা থেকে পুলিশের দুই সার্জেন্টের সরকারি অস্ত্র খোয়া যায়। অস্ত্রগুলো এই এলাকার কয়েকজন চিহ্নিত সন্ত্রাসী চুরি করেছে এবং তারা আজ এখানকার একটি বাসায় অবস্থান করছে এমন খবর পেয়ে সেই অস্ত্র উদ্ধারে তিনি ও তার টিম অভিযান চালান। সেখানে পৌঁছানোর পর সন্ত্রাসীরা প্রথমে গুলি চালায়। পরে পুলিশের পক্ষ থেকেও গুলি চালানো হয়। এ সময় জালাল উদ্দিনের মাথায় গুলি লাগে।

শাহাদাত হোসেন আরও জানান, এক পর্যায়ে সন্ত্রাসীরা গুলি ছুঁড়তে ছুঁড়তে পালিয়ে যায়। তবে বাসা থেকে নারীসহ সন্ত্রাসীদের কয়েকজন স্বজনকে আটক করা হয়েছে। 
 
এদিকে গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়াসহ পুলিশের কয়েকজন উর্ধ্বতন কর্মকর্তা। আছাদুজ্জামান মিয়া বলেন, ‘অভিযান চলছে। ওই বাসাসহ আশপাশের বাসাগুলোয় তল্লাশি চালানো হচ্ছে। অভিযান শেষ হলে আমরা বলতে পারব, সন্ত্রাসী কারা ছিল।’

গোলাগুলির খবর পেয়ে সোয়াট সদস্যরাও ওই বাসার সামনে অবস্থান নিয়েছে।।

সাহস২৪.কম/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত