রাবি ছাত্রলীগের আনন্দ র‌্যালি

প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৮, ১৭:০৭

রাবি প্রতিনিধি

বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন করায় আনন্দ র‌্যালি করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ রবিবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দলীয় ট্রেন্ট থেকে র‌্যালিটি শুরু হয়। রাবি ছাত্রলীগের সহসভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু নেতৃত্বে র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে এসে শেষ হয়।

সংক্ষিপ্ত আলোচনা সভায় সহসভাপতি সাদ্দাম হোসেন বলেন, শিক্ষা, বিদ্যুৎ, যোগাযোগ ও প্রযুক্তি, খাদ্য নিরাপত্তাসহ প্রায় সবক্ষেত্রেই বাংলাদেশ উপমহাদেশের যে কোন দেশের চেয়ে অনেক এগিয়ে আছি। আমাদের উচিত সরকারের উন্নয়ন কাজে সহযোগিতা করার পাশাপাশি দেশের উন্নয়নে কাজ করা। বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত হয়েছে। যার জন্য তিনি বিশ্বের দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। তার এই অর্জন ২০৪১ সালের উন্নত বাংলাদেশ বিনির্মাণের পূর্বাভাস।

এসময় সাধারণ সম্পাদক পয়সাল আহমেদ রুনু বলেন, স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশ উন্নয়নশীল দেশের স্বীকৃতি অর্জন করেছে যা জাতি হিসেবে আমাদের ঐতিহাসিক সাফল্যের। এ সাফল্য একমাত্র জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার শাসনামলে সম্ভব হয়েছে। আজ দেশ এগিয়ে যাচ্ছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বার বার দরকার শেখ হাসিনার সরকার।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত