পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই

প্রকাশ : ১২ মে ২০১৮, ১২:৪১

সাহস ডেস্ক

ময়মনসিংহে গ্রেপ্তারের পর পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই আসামির মৃত্যু হয়েছে। পুলিশের ভাষ্য নিহতদের মধ্যে একজন হত্যা ও একজন ছিনতাই মামলার আসামী।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান বন্দুকযুদ্ধে দুই জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

আশিকুর রহমান জানান, ময়মনসিংহ সদর উপজেলার চাঞ্চল্যকর আবুল কাশেম হত্যা মামলার অন্যতম আসামি আলমগীরকে শুক্রবার গোপালগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়। পরে রাতে তাকে নিয়ে ময়মনসিংহ সদরের চরাঞ্চল জয়বাংলা বাজার থেকে পরানগঞ্জ সড়কে যাওয়ার পথে ওই মামলার পলাতক আসামি ছিদ্দিকসহ অজ্ঞাত ৮/১০ জন পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রথমে ইট পাটকেল নিক্ষেপ ও পরে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এসময় আলমগীর পালানোর চেষ্টা করলে গুলিবিদ্ধ হয়। অন্য আসামিরা পালিয়ে যায়। এসময় পুলিশের দুই সদস্য আহত হন। গুলিবিদ্ধ আলমগীরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ আরও জানায়, বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে শহরের টাউন হলের তারেক স্মৃতি অডিটোরিয়ামে জেলা প্রশাসন আয়োজিত বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ অনুষ্ঠান শেষে বাসায় ফেরার পথে জিলা স্কুলের শিক্ষক মোবারক মোর্শেদ মিল্কীকে ছুরিকাঘাত ও কুপিয়ে আহত করে ছিনতাইকারীরা। এই ঘটনায় ছিনতাইকারী সিরাজুল ইসলাম (২৩) সহ ৩ জনকে আটক করে কোতোয়ালি মডেল থানা পুলিশ। শনিবার ভোর রাত ৪টার দিকে শহরের সানকিপাড়া এলাকায় গ্রেপ্তারকৃত ছিনতাইকারীকে নিয়ে অপর ছিনতাইকারীকে গ্রেপ্তার করার জন্য কোতোয়ালি পুলিশ অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর সন্ত্রাসীরা গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এসময় ছিনতাইকারী সিরাজুল গুলিবিদ্ধ হয়ে মারা যান। 

কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য দুই জনের মৃতদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাহস২৪.কম/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত