বকশীগঞ্জ সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশ : ২৬ মে ২০১৮, ২১:১৬

প্রতিবছরের ন্যায় এবারও বকশীগঞ্জ সমিতি ঢাকা’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২৬মে) বিকাল ৫ টায় রাজধানী ধানমন্ডির প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ এমপি। 

সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ বলেন, বকশীগঞ্জ সমিতির এই উদ্যোগকে আমি সাধুবাদ জানাই।  আমি চাই এই সমিতির মাধ্যমে বকশীগঞ্জবাসী উপকৃত হবে।  আপনারা সবাই মিলেমিশে থাকবেন।  আগামী প্রজন্ম যেন এই সমিতির মাধ্যমে নিজেদের মধ্যে ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করে বকশীগঞ্জের উন্নয়নে অবদান রাখে এই প্রত্যাশা আমাদের সকলের।  

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মোখলেছুর রহমান, সাবেক বাণিজ্যমন্ত্রী এম এ সাত্তার, সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম, বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ, শিল্পপতি আবুল কালাম আজাদ( মেডিসিন), অতিরিক্ত ডিআইজি মো. আবদুল্লাহ আল মাহমুদ, ইঞ্জিনিয়ার গাজী আলতাফ হোসেন, প্রকৌশলী মো. নজরুল ইসলাম, বকশীগঞ্জ সমিতির মহা সচিব মো. আগা সাহিদ মিন্টু।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু জাফর, বকশীগঞ্জ সমিতির সাবেক সাধারণ সম্পাদক এম রিয়াজুল হক, বি ডি এফ এর সভাপতি মো. আনোয়ার হোসেন ফুয়াদ, বি ডি এফ এর মহাসচিব ইঞ্জিনিয়ার রবিউল ইসলাম, বকশীগঞ্জ যুব কল্যান সমিতির সাবেক মহা সচিব হারুনুর রশিদ, বকশীগঞ্জ ছাত্রকল্যান সমিতির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম বিদ্যুৎ, বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এ কে এম হান্নান, বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. বিল্লাল সিদ্দিকী, সাবেক ছাত্র নেতা ফেরদৌস বাবু, সাবেক ছাত্র নেতা ছালেকুর রহমান চঞ্চল, সাব- রেজিস্টার আব্দুল্লাহ আল মামুন, বকশীগঞ্জ ছাত্রকল্যান সমিতির সাবেক সভাপতি জাকিউল ইসলাম রাজু, সাবেক ছাত্র নেতা ফয়সাল মাহমুদ, বকশীগঞ্জ ছাত্রকল্যান সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক নিরব রিফাত, সাবেক ছাত্র নেতা জিল্লুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করা হয়। এ সময় বিগত দিনে সমিতির বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরে বক্তব্য দেন সমিতির সদস্যগন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বকশীগঞ্জ উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সম্মানিত সুধীজন। 

সাহস২৪.কম/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত