গোলাগুলিতে ‘মাদক ব্যবসায়ী’ নিহত

প্রকাশ : ২৫ জুন ২০১৮, ১২:১৯

সাহস ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পুলিশের সঙ্গে গোলাগুলিতে কাইয়ুম শেখ (২৮) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় ফিরোজ নামে একজন আহত হয়েছেন।

সোমবার (২৫ জুন) রাত আড়াইটার দিকেশিবগঞ্জ উপজেলার চৌকা গ্রামে গোয়েন্দা পুলিশের মাদকবিরোধী অভিযানে এ ঘটনা ঘটে।  পুলিশের দাবি, কাইয়ুম মাদক ও হুন্ডি ব্যবসায়ী ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, সোমবার রাত আড়াইটার দিকেশিবগঞ্জ উপজেলার চৌকা গ্রামে গোয়েন্দা পুলিশের  একটি দল মাদকবিরোধী অভিযান চালায়।  এসময় একটি বাড়ি থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে কাইয়ুম ও  ফিরোজ নামে দুই মাদক ও হুন্ডি ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। এসময় সনি নামে একজন পালিয়ে যায়। পরে পুলিশ তাদের উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মারা যায় কাইয়ুম। অপরজনকে রামেকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে ২০০ গ্রাম হেরোইন, একটি পিস্তল ও ৪ রাউন্ডগুলি উদ্ধার করা হয়েছে। এছাড়া রাতের এই অভিযানে জেলায় ১৬  জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

সাহস২৪.কম/রনি/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত