সেলফি তুলতে গিয়ে নিখোঁজ, একজনের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৫ জুলাই ২০১৮, ১২:২৫

সাহস ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার মেঘনা নদীতে সেলফি তুলতে গিয়ে নটরডেম বিশ্ববিদ্যালয়ে দুই শিক্ষার্থী নিখোঁজের ১৬ ঘণ্টা পর সানিজদা বিনতে তানভীরের (২১) মরদেহ উদ্ধার করেছে ডুবরি দল। নিহত তানভীর ওই বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

রবিবার (১৫ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে নৌবাহিনী ১২ সদস্যের ও ফায়ার সার্ভিসের সয় সদস্যের দুই ইউনিটের ডুবরি দলের যৌথ চেষ্টায় ভৈরবের রেল ব্রিজের নিচ থেকে মরদেহটি উদ্ধার কর হয়। বাকি আরেক শিক্ষার্থীকে উদ্ধারের জন্য অভিযান অব্যহত রয়েছে বলে জানিয়েছেন আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌসুমী বাইন হিরা। 

উল্লেখ্য, শনিবার (১৪ জুলাই) সকালে ঢাকা থেকে নটরডেম বিশ্ববিদ্যিলয়ের কম্পিউটার সায়েন্স ও বিবিএ বিভাগের তৃতীয় বর্ষের সাত শিক্ষার্থী মেঘনা নদীতে ঘুরতে আসেন। পরে তারা সারাদিন রেলসেতু ও আশপাশ এলাকায় ঘুরে বিকেলে আশুগঞ্জের চর সোনারামপুর এলাকায় যান। সেখানে নদীর পাড়ে সেলফি তোলার একপর্যায়ে তানভীর পা পিছলে নদীতে পড়ে যান। এসময় তিনি পানিতে ডুবে গেলে তাকে উদ্ধারের জন্য মেহরাবও পানিতে নেমে ডুবে যান। তাদের উদ্ধারের জন্য পর্যায়ক্রমে বাকি পাঁচজন পানিতে নামলে তারাও ডুবে যান। পরে স্থানীয়রা নদীতে নেমে পাঁচজনকে উদ্ধার করে স্থানীয় হাসাপাতালে ভর্তি করে। তবে তানভীর ও মেহরাব নদীতে তলিয়ে যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত