চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ২

প্রকাশ : ১৫ জুলাই ২০১৮, ১৭:০২

চাঁপাইনবাবগঞ্জ শহর, শিবগঞ্জ ও পাশ্ববর্তী রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় পৃথক অভিযানে ৩২০ বোতল ফেন্সিডিল ও ৪শ’ গ্রাম হেরোইনসহ দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ও বিজিবি।

রবিবার (১৫ জুলাই) ভোর ও শনিবার (১৪ জুলাই) রাতে গ্রেপ্তারকৃতরা হলেন, রাজশাহী মহানগরের রাজপাড়া থানা এলাকার নুরুল ইসলামের ছেলে রোবায়েত ওরফে রাজ (২৩) ও একই থানা এলাকার ফারুপুর বাগানপাড়ার সাবের আলীর ছেলে মাহবুব (২২)।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপপরিদর্শক(এসআই) গোলাম রসুল জানান, রবিবার ভোর সোয়া পাঁচটার দিকে শহরের মহানন্দা সেতু টোলঘর এলাকায় অভিযান চালানো হয়। এসময় একটি মোটরসাইকেলে বহনকালে ৫০ বোতল ফেন্সিডিলসহ রাজ ও মাহবুবকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে সদর থানায় মামলা দাযের হয়েছে।

এদিকে, চাঁপাইনবাবগঞ্জে ৫৩’বিজিবি ব্যাটালিয়নের নিয়ন্ত্রণাধীন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বকচর গ্রাম থেকে শনিবার রাতে ৪শ’ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। তবে এঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি।

ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল সাজ্জাদ সরোয়ার জানান, জব্দ হেরোইন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে।

পুলিশ সুপার কার্য়ালয় সূত্র জানায়, শনিবার রাত সাড়ে ৭টার দিকে শিবগঞ্জের আজমতপুর সীমান্ত ফাঁড়ি সংলগ্ন গ্রামে অভিযান চালিয়ে ২৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। তবে এ ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত