ধানমন্ডিতে পুলিশের গুলিতে ছিনতাইকারী আহত

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২৯

সাহস ডেস্ক

রাজধানীর ধানমন্ডিতে নারী পথচারীর ব্যাগ ছিনিয়ে নিয়ে পালানোর সময় প্রতিরোধকারী পুলিশের ওপর হামলাকারী এক যুবক গুলিতে আহত হয়েছেন।

সোমবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে ধানমন্ডির আবহানী মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। আহত ওই যুবকের নাম স্বপন (৪৭)। তার বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়ায়। তিনি সপরিবারে রাজধানীর আদাবর শেখেরটেক এলাকায় থাকতেন।

ধানমন্ডি থানার পরিদর্শক (তদন্ত) পারভেজ ইসলাম ভুঁইয়া জানান, সোমবার রাতে ধানমন্ডি আবহানী মাঠ এলাকায় স্বপন ও তার সহযোগী পথচারী এক নারীর ব্যাগ ছিনিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যাচ্ছিলেন। এ সময় পুলিশ তাদের ধাওয়া করলে ছিনতাইকারীরা ধানমন্ডির ২৭ নম্বর রোড এলাকায় চলে যায়। পুলিশ সেখানে ব্লক ব্যারিকেড দিলে ছিনতাইকারীরা মোটরসাইকেল নিয়ে ফের ধানমন্ডির আবহানী মাঠ এলাকায় চলে আসে।

এদিকে পুলিশ তাদের পিছু নিলে ছিনতাইকারীরা নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পড়ে যায়। এ সময় সহযোগী পালিয়ে গেলেও ব্যর্থ স্বপন ছুরি নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। আত্মরক্ষার্থে এক পর্যায়ে কর্তব্যরত পুলিশ গুলি চালালে স্বপন দুই পায়ে গুলিবিদ্ধ হন। পরে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনাস্থল  থেকে ছিনতাইকারীদের ব্যবহৃত একটি মোটরসাইকেল, ছিনতাই হওয়া তিনটি মোবাইল ও ভ্যানটি ব্যাগ উদ্ধার করা হয়েছে। পলাতক ছিনতাইকারীকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত