মাদারীপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে কিশোরীকে নির্যাতন

প্রকাশ : ৩০ আগস্ট ২০১৬, ১৮:৫৪

অজয় কুন্ডু

মাদারীপুরে কেন্দুয়া ইউনিয়নের দত্ত কেন্দুয়াতে জমিসংক্রান্ত বিরোধের জেরে নির্যাতনে শিকার স্কুল পড়ুয়া (১৩) শিক্ষার্থীকে গুরুতর আহত আবস্থায় জেলার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার রাতে বাবা হারা এতিম কিশোরীকে এ নির্মম নির্যাতনের শিকার হয়। 

স্থানীয় সুত্রে জানা যায়, ওই এলাকার সোমবার (২৮ আগস্ট) সন্ধ্যার আগে হাতমুখ ধোয়ার উদ্দেশ্যে বের হলে শাজাহান মাতুব্বর নামে এক লোক তাকে ডাকে নিয়ে বেপরোয়া ভাবে মারধর শুরু করে। এক পর্যায়ে ওই শিক্ষার্থী তার হাত থেকে ছুটে পালাতে গেলে পাশের ডোবায় পড়ে যায়। 

এরপরেও থেমে যায়নি নির্যাতন। শাজাহান মাতুব্বর তাকে ডোবার মাধ্যে নামিয়ে ময়লা পানিতে চুবাতে থাকে এবং আশেপাশে কেউ না থাকায় ওই ডোবা থেকে তুলে পুনরায় মারধর শুরু করে। শিক্ষার্থীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে শাজাহান মাতুব্বর পালিয়ে যায়। এরপর গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

আহত শিক্ষার্থীর মা বিলকিস বেগম জানান, শাজাহান মাতুব্বরের পরিবারের সথে জমিজমা নিয়ে অনেক আগে থেকেই তাদের সাথে আমাদের ঝামেলা লেগেই থাকতো। তাই বলে আমার মেয়েকে নির্মম ভাবে নির্যাতন করার পরিকল্পনা করবে। পপির বাবা আজ জীবিত না থাকায় আমাদের অসহয়াত্ত্বের সুযোগ নিয়েছে ওই পরিবারের সকলে। আমার মেয়েকে এমন নির্মম নির্যাতন করায় আমি এর সুষ্ঠ বিচার চাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত