কুতুবদিয়া চ্যানেলে ট্রলার ডুবি, নিখোঁজ ১

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৬, ১৯:০১

কক্সবাজারের কুতুবদিয়ায় আকবর বলি ঘাটে যাত্রীবাহী একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে এ ট্রলারডুবির ঘটনা ঘটে।

কোস্টগার্ড, পুলিশ ও স্থানীয়রা ৫০ যাত্রীকে উদ্ধার করেছে। তবে উত্তর ধুরুং এলাকার রমিজ আহমদ এর ছেলে মোহাম্মদ সাকিব (১৩) নামে এক জন নিখোঁজ রয়েছে। ঘাটের কাছে ট্রলারটি ডুবে যাওয়ায় হতাহতের কোন ঘটনা ঘটেনী বলে জানিয়েছেন স্থানীয়রা।

উত্তর ধুরুং ইউপি চেয়ারম্যান আ.স.ম শাহরিয়ার চৌধুরী জানিয়েছেন, ফিরিঙ্গি বাজার ঘাট থেকে মোঃ কালু কোম্পানীর এম এল উপহার ট্রলারটি কুতুবদিয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। মোঃ সাকিব (১৩) এক যাত্রী ছাড়া বাকিদের উদ্ধার করে স্থানীয়রা।  

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) অংসা থোয়াই জানান, মঙ্গলবার সকাল ৭টায় চট্টগ্রামের ফিরিঙ্গি বাজার ঘাট থেকে এম এল উপহার ট্রলারটি কুতুবদিয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। সকাল সাড়ে ১০টার দিকে মালামাল নিয়ে কুতুবদিয়া পৌঁছায়। উত্তর ধুরুংয়ের একটি ঘাটে কিছু যাত্রী নামিয়ে দেয়। পরে আকবর বলি ঘাটে যাওয়ার সময় প্রচণ্ড টেউয়ের কবলে পড়ে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলারটি ডুবে যায়। 

ট্রলারটির মালিক উত্তর ধুরং এলাকার আবুল কালাম কালু। ওই ট্রলারের স্থানীয় ব্যবসায়ীদের প্রায় ১ কোটি টাকা মালামাল রয়েছে। বিকেল তিনটার দিকে ট্রলারটিকে উদ্ধার করা হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত