টঙ্গীতে প্রসূতির পেটে লাথি, এএসআই প্রত্যাহার

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৬, ১৫:২৬

সাহস ডেস্ক

গাজীপুরের টঙ্গীতে ঘুষের দাবিতে অন্তঃসত্ত্বা গৃহবধূর পেটে লাথি মেরে আহত করার এক এএসআইয়ের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে,মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে  ওই ঘটনার  টঙ্গী থানার এএসআই মোঃ বিপ্লব হোসেনকে পুলিশলাইনে প্রত্যাহার করা হয়েছে বলে জানান ওসি ফিরোজ তালুকদার।

গৃহবধূর এক আত্মীয় বলেন, তার ভাগ্নি তিন মাসের অন্তঃসত্ত্বা। সোমবার রাত আড়াইটায় এএসআই বিপ্লব মাদকবিরোধী অভিযান চালানোর নামে তার বাসায় হানা দেন। এ সময় তিনি তাকে মাদক ও যৌনকর্মী উল্লেখ করে তার কাছে ঘুষ দাবি করেন। পরে পাঁচ হাজার টাকা দেওয়ার পরও গৃহবধূর পেটে এএসআই লাথি মারেন বলে তিনি অভিযোগ করেন।

এএসআই তার স্বামীকেও মারধর করেন বলে তিনি অভিযোগ করেন।

টঙ্গী সরকারি হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাহবুবুর রহমান বলেন, জহুরাকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হলে তাকে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে তাকে ঢাকা মেডিকেলের পরিবর্তে টঙ্গীর আবেদা মেমোরিয়াল হাসপাতালে নেওয়া হয়।

এএসআই বিপ্লব দাবি করেন, ওই নারী একজন মাদকব্যবসায়ী। তার স্বামী একজন চোর। স্বামীকে আটকের জন্য গিয়ে স্ত্রীকে ইয়াবা সেবন করা অবস্থায় পাই। জিজ্ঞাসাবাদ করলে তিনি অসুস্থতার কথা জানান। পরে আমি তাকে চিকিৎসার জন্য ২৫০০ টাকা দিয়ে চলে আসি।

টঙ্গী থানার ওসি ফিরোজ তালুকদার বলেন, দায়িত্বে অবহেলার অভিযোগে এএসআই বিপ্লবকে মঙ্গলবার রাতে জেলা পুলিশলাইনে প্রত্যাহার করা হয়।
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত