বাবার ত্যাগের মূল্যায়ন: নওফেল

প্রকাশ : ২৫ অক্টোবর ২০১৬, ১৭:১৪

সাহস ডেস্ক

এ বি এম মহিউদ্দিন চৌধুরীর ‘ত্যাগ ও বিসর্জনের প্রতিদান’ হিসেবে দলের বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের পদ পেয়েছেন বলে মনে করছেন তার ছেলে মহিবুল হাসান চৌধুরী নওফেল।

মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুরে দলের নতুন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের চট্টগ্রামের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হিসেবে নওফেলের নাম ঘোষণা করেন। 

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরীর বড় ছেলে। তিনি ২০১৪ সালে ঘোষিত ৭১ সদস্যের নগর কমিটির নির্বাহী সদস্যও।

নওফেল ১৯৮৩ সালের ২৬ জুন চট্টগ্রামে জন্মগ্রহণ করেন। ২০১০ সালে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের আগে বাবা মহিউদ্দিনের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেন তিনি।

নওফেল জানান, আমার বাবার সারা জীবনের ত্যাগ ও বিসর্জনের মূল্যায়ন এই পদ। দলীয় সভানেত্রীর নির্দেশনা অনুসারে এবং দলের লক্ষ্য বাস্তবায়নে কাজ করে যাব। সাংগঠনিক কার্যক্রমকে এগিয়ে নিতে অবিলম্বে সবগুলো সাংগঠনিক জেলায় যাব। দলীয় নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করেই কাজ এগিয়ে নেব।

এ বি এম মহিউদ্দিন চৌধুরী জানান, নওফেলকে দলের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। এজন্য নেত্রীর কাছে কৃতজ্ঞ।

নওফেলের নাম ঘোষণার পরই ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি। -‘ধন্যবাদ মাননীয় নেত্রী। রাজপথের পরীক্ষায় উত্তীর্ণ নেতৃত্ব বীর মহিউদ্দিনের রক্ত বেইমানি করবে না। অভিনন্দন বাংলাদেশ আওয়ামী লীগের নতুন সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ভাই।’

২০১০ সালেই বাবার পদাঙ্ক অনুসরণ করে রাজনীতিবিদ হওয়ার আগ্রহের কথা জানিয়েছিলেন তিনি।

ঢাকা বারের এই আইনজীবী চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিরও সদস্য। তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল বিজয় টিভির ব্যবস্থাপনা পরিচালক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত