লক্ষ্মীপুরে এজেন্ট ব্যাংকিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশ : ২০ জুলাই ২০১৭, ১১:৩৮

লক্ষ্মীপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ডিজিটাল সেন্টারের নতুন সেবা সংযুক্ত করন এবং এজেন্ট ব্যাংকিং ফলোআপ বিষয়ক কর্মশালা বুধবার দুপুরে অনুষ্ঠিত হয়।

এটু আই প্রোগ্রাম প্রধানমন্ত্রীর কার্যালয় ও ব্যাংক এশিয়ার সহযোগিতায় আয়োজিত কর্মশালায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মুর্শিদুল ইসলামের সভাপতিত্বে  কর্মশালায় উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (আইসিটি শাখা) রমিজ আলম, জেলা তথ্য অফিসার আবদুল্লাহ আল মামুন, জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী প্রোগ্রামার মুহাম্মদ আবদুল্লাহ, এটুআই প্রকল্প থেকে আগত মো. শাহাদাৎ হোসেন, ব্যাংক এশিয়ার হেড অফ ব্রাঞ্চ (মাইজদী শাখা) বিনয় ভুষন দাস, রামগঞ্জ শাখার আজম খান, চন্দ্রগঞ্জ শাখার মো. মোহসিন খান, এরিয়া ম্যানেজার এজেন্ট ব্যাংকিং মোস্তাফিজুর রহমান, লক্ষ্মীপুরের জোনাল ইনচার্জ আবদুল কাদের প্রমূখ।

কর্মশালায় জেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত উদ্যোক্তা ও ৪ টি পৌরসভার পিডিসিবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে মোবাইল ব্যাংকিং সেবা মানুষের কাছে পৌঁছে দেওয়ার লক্ষে আন্তরিকভাবে কাজ করার জন্য আহবান জানান।

এছাড়াও বিগত সময় এজেন্ট ব্যাংকিং এর উপর প্রশিক্ষন গ্রহণ করে কার্যক্রম গতিশীল না করায় উদ্যোক্তা ও পিডিসির বৃন্দের প্রতি অসন্তোষ প্রকাশ করেন অতিথিবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত