‘আজকের শিক্ষার্থীরাই ভবিষ্যতে দেশের গুরত্বপূর্ণ পদে বসবে’

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৭, ১৭:০৯

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম রাব্বানী বলেছেন, প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আজকের ছাত্র ছাত্রীরাই ভবিষ্যতে দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত হবে। আগামি ২০১৯ সালের মধ্যে বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ।  

শিবগঞ্জ কয়লার দিয়াড় উচ্চ বিদ্যালয়ের নবীণ বরণ ও ২০১৭ সালের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে বৃহস্পতিবার (১৯ জানুয়িারি) দুপুরে সংসদ সদস্য এসব কথা বলেন।

সংসদ সদস্য বিদ্যালয়ে শেখ রাসেল কম্পিউটার ল্যাব স্থাপনের কথা উল্লেখ করে বলেন, ৩ কোটি ২৮ লক্ষ টাকা ব্যয়ে বিদ্যালয়ের একাডেমিক ভবন নির্মাণ ও অন্যান্য উন্নয়ন করা হবে। এসময় তিনি একটি সোলার ল্যম্পসেট ও নগদ ৫০ হাজার টাকাও প্রদান করেন। জনগণের উন্নয়নের জন্য তিনি সর্বদা পাশে থাকার অঙ্গীকার করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জেনারুল আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড.আতাউর রহমান, বিনোদপুর ইউপি চেয়ারম্যান এনামুল হক, বিনোদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, উপজেলা যুবলীগ নেতা ডিউক চৌধুরিসহ স্থানীয় সুধীবৃন্দ, অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত