পাবিপ্রবিতে ‘সংবাদপত্রের ভাষা ও ফিচার লেখার কলা কৌশল’ শীর্ষক কর্মশালা

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৫৫

পাবনা প্রতিনিধি

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘সংবাদপত্রের ভাষা ও ফিচার লেখার কলা কৌশল’ শীর্ষক সেমিনার ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. আল-নকীব চৌধুরী এর উদ্বোধন করেন। উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শিক্ষক সমিতির সভাপতি আওয়াল কবির জয়, সাধারণ সম্পাদক কিসলু নোমান, পাবনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, অধ্যাপক মিল্টন বিশ্বাস।

কর্মশালায় রিসোর্স পারসন ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. মিল্টন বিশ্বাস, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগি অধ্যাপক আর রাজী, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মামুন আব্দুল কাইয়ুম ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক ফারুক হোসেন চৌধুরী। অনুষ্ঠান পরিচালনা করেন ইতিহাস ও বাংলাদেশ ষ্টাডিজ বিভাগের সভাপতি ড. মো. হাবিবুল্লাহ।

এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের ডিন, চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শিক্ষার্থীদের সম্পাদিত ম্যাগাজিন ‘সাইন্টেরিয়া’র মোড়ক উন্মোচন করা হয়। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত