রামোসের গোলে জয় পেয়েছে রিয়াল

প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৭, ১৫:০৯

সাহস ডেস্ক

মালাগার বিপক্ষে জয় পেয়েছে স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ। আর এই জয়ের পেছনের নায়ক হচ্ছেন আগের ম্যাচের খলনায়ক সার্জিও রামোস। সেভিয়ার বিপক্ষে আত্মঘাতী গোল করে খলনায়ক বনে গিয়েছিলেন তিনি। ফলে ওই ম্যাচটি তাদের হারতে হয়েছে। তবে এবার মালাগার বিপক্ষে জোড়া গোল করে ক্যারিয়ারের নতুন রেকর্ডও করে ফেলেছেন রামোস।

লা লিগার ম্যাচে শনিবার (২১ জানুয়ারি) রাতের ম্যাচে ২-১ গোলে মালাগার বিপক্ষে জয় পেয়েছে রিয়াল। আর দলের হয়ে দুটি গোলই করেছেন রামোস। ফলে ব্যক্তিগত নিজের ক্যারিয়ারের নতুন ব্যক্তিগত গোল স্কোরিংয়ের রেকর্ড গড়লেন তিনি।

চলতি মৌসুমে লা লিগায় এখন পর্যন্ত ছয়টি গোল করেছেন রামোস। আর এতেই ক্যারিয়ারের সেরা সময় ছুঁয়ে ফেলেন স্পেন জাতীয় দলের এ তারকা। সব প্রতিযোগিতা মিলিয়ে চলতি মৌসুমে আট গোলের মালিক হলেন তিনি।

শনিবার লিগের ম্যাচে মালাগার বিপক্ষে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে নামে রিয়াল। আর এ ম্যাচে অভিজ্ঞ ডিফেন্ডার রামোসের জোড়া গোলেই ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে জিনেদিন জিদানের শিষ্যরা। সব প্রতিযোগিতা মিলিয়ে নিজেদের আগের দুই ম্যাচ হারের পর এ ম্যাচে জয়ে ফিরলো রিয়াল।

১৮ ম্যাচ শেষে রিয়ালের পয়েন্ট ৪৩। সমান ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে রয়েছে সেভিয়া ও এক পয়েন্ট কম নিয়ে তৃতীয় বার্সেলোনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত