পিছিয়ে পড়েও জয় পেল রিয়াল

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০১৭, ১১:২৫

সাহস ডেস্ক

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে ম্যাচের শুরুতে পিছিয়ে পড়লেও শেষ পর্যন্ত ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল। নিজেদের ঘরের মাঠে রিয়াল মাদ্রিদ নাপোলিকে হারিয়ে শেষ আটের পথে আরও একধাপ এগিয়ে গেছে। রিয়ালের পক্ষে গোল তিনটি করেন করিম বেনজেমা, টনি ক্রুস ও কাসেমিরো। আর নাপোলির পক্ষে  একমাত্র গোলটি করেন লরেন্সো ইনসিনি।

অষ্টম মিনিটে ইনসিনিয়ের দারুণ গোলে এগিয়ে যায় অতিথিরা। অনেক দূর থেকে তার বাঁকানো শট ঝাঁপিয়ে ফেরাতে পারেননি এগিয়ে থাকা কেইলর নাভাস।

এরপর অষ্টাদশ মিনিটে আবার স্বাগতিকদের উল্লাসে মাতান বেনজেমা। দানিয়েল কারবাহালের অসাধারণ ক্রসে তার হেড এবার খুঁজে পায় নাপোলির জাল।

দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। ৪৯তম মিনিটে বাইলাইন থেকে রোনালদো খুঁজে পান ক্রুসকে। জার্মান ফরোয়ার্ড ডি বক্সে ঠিক ভেতর থেকে বুলেট  গতির শটে পরাস্ত করেন রেইনাকে। তিন মিনিট পর কাসেমিরোর ভলি পোস্ট ঘেঁষে জালে জড়ালে ৩-১ গোলে এগিয়ে যায় রিয়াল।

প্রতিপক্ষের মাঠে সব ধরনের ফুটবলে গত ২৯ অক্টোবরের পর এই প্রথম হারলো নাপোলি। গ্যালারিতে কিংবদন্তি ফুটবলার দিয়েগো মারাদোনার উপস্থিতিতেও উজ্জ্বীবিত  ফুটবল খেলতে পারেনি দলটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত