হেরে পার্টি বাতিল করলেন রোনালদো

প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৭, ১৮:৪৬

সাহস ডেস্ক

বার্সাকে হারাতে পারলে দারুণ এক সপ্তাহই পার করতে পারতেন ক্রিস্টিয়ানো রোনালদো। এল ক্লাসিকোতে জিতে পার্টি করবেন বলে ঠিক করে রেখেছিলেন এই পর্তুগিজ সুপারস্টার। তবে লিওনেল মেসির কাছে হেরে যেই পার্টি বাতিল করে দেন সিআর সেভেন।

পর্তুগিজ সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে মাদ্রিদে একটি পার্টির আয়োজন করতে বলেছিলেন রোনালদো।

২৩ এপ্রিল (রবিবার) ম্যাচ শেষেই সেই পার্টিতে অংশগ্রহণ করার কথা ছিল রিয়াল মাদ্রিদ সুপারস্টারের। হেরে যাওয়ার পাশাপাশি চিরপ্রতিদ্বন্দ্বী মেসিকে ক্যারিয়ারের ৫০০তম গোল উদযাপন করতে দেখেন রোনালদো। পার্টি কি আর জমবে? তাই বান্ধবীকে বলে সেই পার্টি বাতিল করে দেন রিয়াল উইঙ্গার।

সাত মাস ধরে জর্জিনার সঙ্গে ‘ডেটিং’ করে আসছেন রোনালদো। চলতি বছরের জানুয়ারিতে বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এই লাস্যময়ীকে নিয়েইে উপস্থিত হন সিআর সেভেন। এর আগে থেকেই দুজনকে নিয়ে কানাঘুষা ছিল। তবে জুরিখের সেই আলো ঝলমলে রাতের পর থেকেই দুজনের সম্পর্কের বিষয়টি নিশ্চিত হয়।

এল ক্লাসিকোতে হেরে রিয়াল মাদ্রিদ কিছুটা চাপের মুখে থাকলেও স্প্যানিশ লা লিগার শিরোপার দৌড়ে এখনো তারা এগিয়ে রয়েছে। বার্সেলোনা ৭৫ পয়েন্ট নিয়ে আপাতত টেবিলের শীর্ষে রয়েছে। এক ম্যাচ কম খেলা রিয়ালের পয়েন্টও ৭৫। ফলে আগামী ম্যাচগুলোতে হোঁচট না খেলে চার বছর পর শিরোপা যাচ্ছে সান্তিয়াগো বার্নাব্যুতেই।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত