চ্যাম্পিয়নস লিগ ফাইনাল দেখবেন তামিম

প্রকাশ : ২৬ মে ২০১৭, ১০:৫৮

সাহস ডেস্ক

বাংলাদেশ জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল বরাবরই ক্রিস্তিয়ানো রোনালদোর একজন একনিষ্ঠ ভক্ত। তাই অন্য আর সব রোনালদো ভক্তের মত তামিমেরও বহুদিনের শখ কোনো একদিন প্রিয় তারকার খেলা গ্যালারিতে বসে দেখবেন। অবশেষে তামিমের সেই স্বপ্ন পূরণ হতে চলেছে, তাও আবার খুব তাড়াতাড়ি আগামী ৩ জুন।

৩ জুন কার্ডিফে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে মুখোমুখি হবে রোনালদোর রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাস, যা খুব কাছ থেকে দেখবেন তামিম। এজন্য ২৭০০ পাউন্ড (আড়াই লাখ টাকারও বেশি) ব্যয় করে ঠিক ডাগআউটের পিছনের একটি টিকিটও সংগ্রহ করে ফেলেছেন তিনি।

‘অনেক দিনের শখ ছিল রোনালদোর খেলা মাঠে বসে দেখব। এবার সুযোগটা এসে যাওয়ায় কোচের কাছে ছুটি চেয়েছি, উনি অনুমোদন করেছেনও’, উচ্ছ্বসিত কন্ঠে জানান এই তারকা ক্রিকেটার। ‘এমন সুযোগ তো বারবার আসে না। তাই গ্যালারির নিচের দিকে ডাগআউটের পেছনের আসনের টিকিট কিনেছি। ’

উল্লেখ্য, ১ জুন ইংল্যান্ডের বিপক্ষে আসরের উদ্বোধনী ম্যাচে নামবে বাংলাদেশ। অস্ট্রেলিয়ার বিপক্ষে পরের ম্যাচটি ৫ জুন। তাই লন্ডন থেকে ‘শাটল’ করে কার্ডিফে গিয়ে রোনালদোর ম্যাচ দেখতে হবে তামিম ইকবালকে।

রোনালদোর রিয়াল মাদ্রিদেরও একজন পাঁড় সমর্থক তামিম। এজন্য মনে প্রানে চাইবেন জুভেন্টাসকে হারিয়ে এ মৌসুমের স্প্যানিশ লা লিগা চ্যাম্পিয়নরা যেন জেতেন চ্যাম্পিয়নস লিগের ১২তম শিরোপা। এবং রিয়াল মাদ্রিদ যদি ৩ জুন কার্ডিফে জুভেন্টাসকে হারাতে পারে, তাহলে তারা হয়ে যাবে টানা দুই বছর চ্যাম্পিয়নস লীগ শিরোপা জেতা প্রথম দল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত