রিয়ালে যাবেন নেইমার!

প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৭, ১৫:৫১

সাহস ডেস্ক

দলবদলের রেকর্ড গড়ে চলতি মৌসুমে ফরাসি ক্লাব পিএসজিতে পাড়ি জমিয়েছেন নেইমার। সেই নেইমার নাকি আবার ফিরছেন স্পেনে। তবে ‍ন্যু ক্যাম্পে নয়, সান্তিয়াগো বার্নাব্যুতে। স্পেনের স্থানীয় সংবাদ মাধ্যমের দাবি আপাতত এমনই।

বার্সেলোনা ভিত্তিক পত্রিকা ডিয়ারি গোল এক প্রতিবেদনে জানায়, ‘মেসি মনে করেন রিয়াল মাদ্রিদে যোগ দেবেন নেইমার। গোপনে রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তির বিষয়ে আলোচনাও সারছেন নেইমার।’ স্প্যানিশ এই ক্লাব থেকে রোনালদো চলে গেলে সেই শূন্যতা নাকি পূরণ করবেন এই ব্রাজিল তারকা।

এদিকে একদিন আগে ক্রিস্টিয়ানো রোনালদো জানিয়ে দিয়েছেন রিয়ালের সঙ্গে নতুন চুক্তি করতে ইচ্ছুক নন তিনি। আর এই দুটিকে একসঙ্গে মিলিয়েই হিসেব মিলিয়ে দিয়েছে সংবাদমাধ্যম। স্পেনের ফুটবলভিত্তিক গণমাধ্যম ডন ব্যালন বলেছে, ‘ব্রাজিলিয়ান এই তারকাকে রিয়ালে নিয়ে আসার জন্য তার বাবার সঙ্গে প্রাথমিক কথা সেরে রেখেছেন রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ।’

রিয়াল অবশ্য শুরু থেকেই লেগেছিল নেইমারের পেছনে। ২০১৩ সালে ব্রাজিল ছেড়ে ইউরোপ আসার সময় তাকে বিশাল অঙ্কের অফারও দেয়া হয়েছিল রিয়ালের পক্ষ থেকে। কিন্তু নেইমার নিজেই বেছে নেন মেসির দল বার্সাকে।

সাহস২৪.কম/ আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত