সাকিবের দলে ফেরায় পরিকল্পনা পরিবর্তন হাথুরু

প্রকাশ : ১৬ মার্চ ২০১৮, ১৫:০৮

সাহস ডেস্ক

নিদাহাস ট্রফির ফাইনালে ওঠার লড়াইয়ে আজ স্বাগতিক শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। নিজেদের চতুর্থ এবং শেষ ম্যাচে দলে যোগ দিতে যাচ্ছেন হাতে চোট কটিয়ে ওঠা অলরাউন্ডার সাকিব আল হাসান। এ অলরাউন্ডার দলে ফেরায় ব্যস্ত হয়ে উঠেছেন লঙ্কান কোচ হাথুরু সিংহে।

লঙ্কান কোচ পরিবর্তন করছেন গোটা দলের পরিকল্পনা। সাজাচ্ছেন নতুন করে। গতকাল ১৫ মার্চ বৃহস্পতিবার অনুশীলন ছিল শ্রীলঙ্কা দলের। অনুশীলন চলাকালীন টাইগার কোচ কোর্টনি ওয়ালশ এমন খবর দেন সংবাদ সম্মেলনে।

অনুশীলন শেষে সংবাদ সম্মেলনে উপস্থিত হন হাথুরুসিংহে। সাকিবের ফেরা নিয়ে হাথুরু বলেন, ‘ও দলে ফেরায় আমাদের কিছুটা পরিবর্তন আনতে হচ্ছে। সাকিব খেললে দলে একজন বাড়তি বোলার বা একজন বাড়তি ব্যাটসম্যান বেশি খেলানো যায়। আমরা আপাতত পরিকল্পনা করছি সাকিবের ৪ ওভার নিয়ে। ওর ব্যাটিংয়ের সময় কিভাবে ভাল বোলিং করা যায়।’

চিকিৎসকের কথা মত আরও কয়দিন বিশ্রামে থাকার কথা ছিল সাকিবের কিন্তু দু’দিনের মাথায় এভাবে দলে ফেরা নিয়েও কথা বলেন হাথুরু। তিনি বলেন, ‘ও যদি ফিট থাকে তাহলে খেলতে কোন সমস্যা দেখছিনা। বাকিটা সাকিব এবং তার টিম ম্যানেজম্যান্ট বুঝবে।’

আজ ১৬ মার্চ (শুক্রবার) সন্ধ্যা সাড়ে সাতটায় কলম্বোর প্রেমাদাসা আন্তর্জাতিক মাঠে অনুষ্ঠিত হবে দু’দলের অলিখিত সেমিফাইনাল ম্যাচ। যে দল জিতবে সেই দল ভারতের বিপক্ষে লড়বে ফাইনাল ম্যাচে।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত