অবশেষে স্ত্রীকে সামনে আনলেন রুবেল

প্রকাশ : ২৮ এপ্রিল ২০১৮, ১৭:০৪

সাহস ডেস্ক

২০১৬ সালে অগোচরে বিয়ের পিড়িতে বসেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম নিয়মিত সদস্য পেসার রুবেল হোসেন। বিয়ের খবর সবাইকে জানালেও স্ত্রী কে এ ব্যাপারে তখন কাউকেই কিছু জানাননি তিনি। তবে কনে মিডিয়ার কেউ নন এটা বলেছিলেন।

অবশেষে আজ ২৮ এপ্রিল (শনিবার) দুপুরে জীবনসঙ্গিনীকে ভক্ত-সমর্থকদের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন রুবেল। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করেছেন তিনি। এর ক্যাপশনে লিখেছেন, ‘আমার স্ত্রী’।

অবশ্য সহধর্মিনীর নাম জানাননি রিভার্সসুইং তারকা।  তবে শোনা যাচ্ছে, পারিবারিক পছন্দে এই বিয়ে হয়েছে।  তার স্ত্রীর নাম ইসরাত জাহান দোলা!

এর আগে ২০০৯ সালে একদিনের আন্তর্জাতিক ম্যাচ দিয়ে বাংলাদেশের ক্রিকেটে অভিষেক হয় পেসার রুবেল হোসেনের।  তখন ততটা পরিচিতি না পেলেও মূল লাইম লাইটে আসেন ২০১৪ সালের ১৩ ডিসেম্বর।  তবে কোনও ভালো রেকর্ডের জন্য নয়, মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি করা মামলায়।  যার কারণে দু’দিন কারাগারেও থাকতে হয়েছিল তাকে।

পরে জামিনে মুক্তি পেয়ে বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড ২০১৫ বিশ্বকাপে খেলতে যান রুবেল।  সেখানে তার জাদুকরী বোলিংয়ে ব্রিটিশদের বধ করে ইতিহাসে প্রথমবারের মতো বিশ্ব মঞ্চের কোয়ার্টার ফাইনালে খেলে টাইগাররা।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত