দুজনকে পিটিয়ে আদালতে স্টোকস

প্রকাশ : ০৭ আগস্ট ২০১৮, ১৫:৪১

সাহস ডেস্ক

গত বছরের ২৫ সেপ্টেম্বরে এমবার্গোর পানশালা নাইটক্লাবের বাইরে দুজনকে পিটিয়ে আহত করার দায়ে আদালতে হাজিরা দিতে হয়েছে ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসকে। ইংল্যান্ডের ব্রিস্টলে ক্রাউন কোর্ট আদালতে শুনানি শুরু হয়েছে এই অলরাউন্ডারের।

০৬ আগস্ট (সোমবার) দুজনকে আহত করার দায়ে আদালতে হাজিরা দিতে হয়েছে ইংলিশ অলরাউন্ডারকে।

আদালতের শুনানিতে বলা হয়েছে, এমবার্গো নাইটক্লাবের বাইরে ‘নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে প্রতিহিংসাপরায়ণ হয়ে প্রতিশোধ কিংবা শাস্তি দেয়ার জন্য’ রায়ান আলি ও রায়ান হেলের উপর ঝাঁপিয়ে পড়েন স্টোকস।

রায়ান আলিকে কাঁচের বোতল ও হেলকে লোহার টুকরো দিয়ে পেটানোর অভিযোগ আনা হয়েছে স্টোকসের বিরুদ্ধে। তবে, আদালত এ বিষয়টিও নিশ্চিত হন যে ঘটনার সময় মাতাল ছিলেন তিনজনই।

ইংলিশ সতীর্থ অ্যালেক্স হেলসকে নিয়ে ঘটনার দিন রাত ২টায় পানশালা থেকে বের হয়ে পুনরায় প্রবেশ করতে চাইলে তাদের ভেতরে প্রবেশে বাধা দেন পানশালার প্রহরী। ঘটনার-সূত্রপাত সেখান থেকেই। এসময় ভেতরে ঢুকতে না পেরে সমকামী এক জুটির দিকে ব্যঙ্গ ও অশালীন আচরণের অভিযোগও আনা হয়েছে স্টোকসের বিরুদ্ধে।

পানশালায় পুনরায় ঢুকতে না পেরে রায়ান আলি ও হেলের সঙ্গে বাকযুদ্ধে জড়ান স্টোকস ও হেলস। আলি বোতল নিয়ে হেলসকে আঘাত করতে গেলে স্টোকস আলিকে মুখে আঘাত করেন ও হেলকে মাটিতে ফেলে মারতে থাকেন। সেই আঘাতে রায়ান আলি অজ্ঞান হয়ে গিয়েছিলেন বলে জানানো হয় আদালতকে।

আদালতে স্টোকসের সঙ্গে হাজির ছিলেন তার এজেন্ট ও ইংলিশ সাবেক ক্রিকেটার নেইল ফেয়ারব্রাদার, ইংলিশ তারকার স্ত্রী ক্লেয়ার ও ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের যোগাযোগ বিভাগের পরিচালক ক্রিস হেয়েন্স। সাতদিন পর আবারও আদালতে হাজির হতে নির্দেশ দেয়া হয়েছে স্টোকসকে।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত