রাতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কওমি মাদরাসা প্রতিনিধি দলের বৈঠক

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২১, ০২:৪০

সাহস ডেস্ক
ছবি: সংগৃহীত

কওমি মাদরাসার সর্বোচ্চ পর্যায়ের নীতি নির্ধারণী বোর্ড আল-হাইআতুল উলয়া লিল-জামি’আতিল কওমিয়া ও কওমি মাদরাসা শিক্ষা বোর্ড বেফাকুল মাদারাসিল আরাবিয়ার প্রতিনিধি দল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সঙ্গে জরুরি বৈঠক করেছেন।

সোমবার (২৬ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে এ বৈঠক হয়। রাত পৌনে ১১টার দিকে মন্ত্রীর বাসা থেকে বের হয়ে আসেন আল-হাইআতুল উলয়া প্রতিনিধিরা।

বৈঠকে অংশ নেয়া একজন জানান, স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসায় রাত পৌনে ১০টার দিকে প্রতিনিধি দল পৌঁছায়। এরপর রাত ১০টা ৫০ মিনিটের দিকে তারা স্বরাষ্ট্রমন্ত্রীর বাড়ি থেকে বের হন।

নাম প্রকাশ না করার শর্তে প্রতিনিধি দলের একজন সদস্য জানান, ২৫ এপ্রিল আল-হাইআতুল উলয়ার সভার অনুষ্ঠিত হয়। সেখানে সিদ্ধান্ত হয়, স্বাস্থ্যবিধি মেনে হিফজ ও মক্তব বিভাগ খুলে দেওয়ার জন্য এবং রমজানের পর কওমি মাদ্রাসার শিক্ষা-কার্যক্রম চালু করার জন্য সরকারের কাছে দাবি জানানো হবে।

তিনি বলেন, রবিবারই একটি প্রতিনিধি দল গঠন করা হয়। প্রতিনিধি দলে ছিলেন গহরডাঙ্গা মাদরাসার মুহতামিম আল্লামা রুহুল আমিন, হাটহাজারি মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মুফতি জসিম উদ্দিন, ঢাকা আফতাবনগর মাদরাসার মুহতামিম মো. আলী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত