উত্তরা বোটক্লাবের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি সংসদে

প্রকাশ : ১৬ জুন ২০২১, ১৬:০২

সাহস ডেস্ক

উত্তরা বোটক্লাবের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি সংসদে। বুধবার (১৬ জুন) সকালে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদের বৈঠক শুরু হয়।

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমণির দায়ের করা যৌন নির্যাতনের মামলার প্রধান আসামি উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে রাজধানীর উত্তরা এলাকা থেকে গ্রেপ্তার করা হয় সোমবার।

এর আগে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। সোমবার সাভার মডেল থানায় মামলাটি দায়ের করা হয়।

জানা যায়, গত ৯ জুন রাতে চিত্রনায়িকা পরীমণি রাতে সাভারের বিরুলিয়ার তুরাগ নদীর তীরে অবস্থিত ঢাকা বোড ক্লাবে এক ব্যক্তির সাথে জান। সেসময় তাকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেন নাসির ইউ মাহমুদ নামের এক ব্যক্তি।

রবিবার সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার চেয়ে একটি স্ট্যাটাস দেন তিনি। তিনি দাবি করেছেন যে ছয় জন তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেছিল। ফেসবুক স্ট্যাটাসের পর রবিবার রাত ১০টার দিকে তিনি সাংবাদিকদের মুখোমুখী হন।

সংবাদ সম্মেলনে এই নায়িকা জানান, তিনি জীবনের নিরাপত্তহীনতায় ভুগছেন। নিজ বাসায় তিনি নিজেকে নিরাপদ বোধ করছেন না। পরীমণি বলেন, আমি সুইসাইড (আত্মহত্যা) করার মতো মেয়ে না। আজকে যদি আমি মরে যাই, সবাইকে জানাতে চাই, আমি সুইসাইড করবো না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত