নাটোরে মাদক গ্রহণের অভিযোগে পরিবহন শ্রমিক নেতা আকরামসহ ১২ জন আটক

প্রকাশ : ২৬ আগস্ট ২০২১, ১৩:০৮

সাহস ডেস্ক

নাটোরে মাদক গ্রহণের অভিযোগে পরিবহন শ্রমিক নেতা আকরামসহ ১২ জনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে পরিচালিত অভিযানে তাদের আটক করা হয়। র‌্যাব-৫, রাজশাহী সিপিসি-২ নাটোর ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ক্যাম্প কমান্ডার মেজর জিয়া চৌধুরী ও উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেনের নেতৃত্বে মঙ্গলবার রাত ৯ টা থেকে ১১ টা পর্যন্ত  একটি বিশেষ অপারেশন দল নাটোর শহরের মাদ্রাসা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় মাদক গ্রহণ করা অবস্থায় পরিবহন শ্রমিক নেতা আকরামসহ ১২ জনকে আটক করা হয়।

পরিবহন শ্রমিক নেতা আকরাম শহরের কানাইখালী এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে। অন্যরা শ্রমিক নেতা আকরামের সহযোগী কানাইখালি চাউলপট্টি এলাকার শাহাদত আলীর ছেলে মোঃসৌরভ (৩০), পূর্ব ডাঙ্গা এলাকার লাল মিয়ার ছেলে কামরুল ইসলাম (৩৬), হরিশপুর কামারপাড়া এলাকার রওশন আলীর ছেলে মোঃ আকাশ (২২), একই এলাকার আল ইমরাজের ছেলে শফিকুল ইসলাম (২২), বড় হরিশপুর এলাকার হাসান আলীর ছেলে মোঃ রনি (৩০)। এছাড়াও ওই অভিযানে সদর উপজেলার আগদিঘা কাটাখালী এলাকার ফজর আলীর ছেলে হাফিজুল ইসলাম(২২) জয়নাল খাঁর ছেলে মোঃ রানা খাঁ (২২), দুলাল সাধুর ছেলে ইজাজুল ইসলাম (১৯), হরিশপুর এলাকার আহসান আলীর ছেলে আল আমিন (২৪), একই এলাকার শফিকুল ইসলামের ছেলে মোজাম্মেল হক (২৫), এবং মোঃ শান্তকে (২১) আটক করা হয়।

পরে তাদের নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে ডোপ টেস্ট করানো হয় এবং রিপোর্ট পজিটিভ পাওয়া যায়। পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সাহস২৪.কম/জিজি

 

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত