অভিমানে কিশোর ও গৃহবধূর আত্মহত্যা

প্রকাশ : ০৩ এপ্রিল ২০২২, ১৫:১১

লক্ষ্মীপুরের রায়পুরে এক কিশোর তার প্রেমিকার সঙ্গে এবং অপর এক গৃহবধূ তার স্বামীর সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার রাত ও শুক্রবার দুপুরে দু’জনের লাশ উদ্ধার করে সদর হাসপাতালে ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। পৃথক দুই আত্মহত্যার ঘটনায় শুক্রবার রাতে কিশোরের পক্ষে তার দাদি এবং গৃহবধূর পক্ষে তার মা থানায় সাধারণ ডায়েরি করেন।

আত্মহত্যাকারী কিশোর- মৃদুল প্রকাশ হৃদয় (১৭) রায়পুর পৌরসভার দেনায়েতপুর গ্রামের সর্দার বাড়ির রিয়াদ হোসেনের ছেলে।

অপরদিকে গৃহবধূ জান্নাতুল ফেরদাউস নাবিলা (২২) ফরিদগঞ্জ উপজেলার কালীর বাজার তালতলা গ্রামের রুবেল হোসেনের স্ত্রী।

দুই পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, হৃদয়ের দাদি ছাড়া মা-বাবা ও ভাই-বোন কেউ নেই। দিনমজুর হৃদয় দাদির কাছেই বড় হয়েছেন। প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় অভিমানে নিজ ঘরে গলায় কাপড় পেঁচিয়ে আত্মহত্যা করে।

অপরদিকে গৃহবধূ জান্নাতের বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে পারিবারিক কলহ ও অভাব-অনটন লেগেই থাকত। বৃহস্পতিবার রাতে রায়পুরের নতুনবাজারের পানহাটা এলাকায় ভাড়া বাসায় স্বামীর সঙ্গে ঝগড়া হয়। এতে অভিমান করে নিজ কক্ষে গলায় দড়ি দিয়ে জান্নাত আত্মহত্যা করেন।

রায়পুর থানার এসআই আবদুল কুদ্দুস ও জাহাঙ্গীর বলেন, আত্মহত্যাকারী যুবক ও গৃহবধূকে উদ্ধার করে সদর হাসপাতালে ময়নাতদন্তের পর তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। যুবকের পক্ষে তার দাদি দেলোয়ারা বেগম ও গৃহবধূর পক্ষে তার মা শাহিন আক্তার বাদী হয়ে থানায় পৃথক সাধারণ ডায়েরি করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত