বরিশালে ট্রলারডুবি, মিললো আরও দুই লাশ

প্রকাশ : ১০ এপ্রিল ২০২২, ১৫:১১

বরিশাল প্রতিনিধি

ট্রলার ডুবে নিখোঁজ বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় উদ্ধার করা হয়েছে আরও এক নারী ও শিশুর লাশ। মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচ জনে। দুদিন আগের ওই নৌ দুর্ঘটনায় আর কেউ নিখোঁজ নেই বলে জানিয়েছেন বরিশাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ পরিচালক কামাল হোসেন ভূঁইয়া।

তিনি বলেন, রবিবার (১০ এপ্রিল) সকালে ঘটনাস্থল থেকে অনেকটা দূরে আড়িয়াল খাঁ নদীর বুখাইনগরে জেলেদের জালে উঠে আসে পাঁচ বছর বয়সী শিশু ইয়ামীন এবং লেঙ্গুটিয়া এলাকায় ৩৫ বছর বয়সী মালা বেগমের লাশ। পরে মরদেহ দুটি উদ্ধার করে ফায়ার সার্ভিস ও কোস্ট গার্ড। ইয়ামীন মেহেন্দিগঞ্জ উপজেলার মাঝেরচর গ্রামের রহিম চৌকিদারের ছেলে। আর মালা ওই গ্রামের সাইফুল হাওলাদারের স্ত্রী।

এক আত্মীয়র জানাজায় অংশ নিতে শুক্রবার (৮ এপ্রিল) ট্রলারে করে দরিচর খাজুরিয়ায় যাচ্ছিলেন মাঝেরচরের একদল লোক। প্রচণ্ড ঢেউয়ে গজারিয়া নদীতে ট্রলারটি ডুবে যায়। ওই সময় দুর্ঘটনাস্থলের কাছাকাছি থাকা কোস্ট গার্ডের একটি দল এগিয়ে গিয়ে আটজনকে উদ্ধার করে। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে মাহেনুর বেগম (৫২) ও তার মেয়ে নাসরিন বেগমকে (২৫) মৃত ঘোষণা করেন চিকিৎসক। এরপর শনিবার রোহান নামে চার বছরের এক শিশুর লাশ উদ্ধার হয়। রোহান মাঝেরচর গ্রামের মুনতাস হাওলাদারের ছেলে।

সাহস২৪/এসটি/রাজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত