রাজবাড়ীতে ত্রিমুখী সংঘর্ষ, একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

প্রকাশ : ০১ জুন ২০২২, ১২:৪৭

সাহস ডেস্ক

রাজবাড়ীর কালুখালীতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ সাতজন নিহত হয়েছেন। বুধবার (০১ জুন) সকাল পৌনে ৯টার দিকে উপজেলার চাঁদপুর ফায়ার স্টেশনের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে চারজন নারী, একজন পুরুষ ও দুইজন শিশু রয়েছেন। সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। নিহতরা হলেন- পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের মশিরন বিবি (৬০), মরিয়ম (৪০), ইউসুফ (৬), নয়ন (৯), শিলা (২০), মর্জিনা (৪০) এবং অটোরিকশার চালক মো. নাসির (৩৫)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাজবাড়ী থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী একটি ট্রাক ও পাংশা থেকে ছেড়ে আসা অটোরিকশা কালুখালীর চাঁদপুর রেলগেট এলাকায় পৌঁছালো তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশার পেছনে থাকা প্রাইভেট কারের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যায়। আহত অবস্থায় চারজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তারা মারা যান। নিহতের মধ্যে ছয়জন একই পরিবারের সদস্য এবং অন্যজন অটোরিকশার চালক ছিলেন।

প্রাইভেটকারের যাত্রী সঞ্জু সরকার বলেন, ‌‘নিজের গাড়িতে কুষ্টিয়া থেকে ঢাকায় ফিরছিলাম। আমার গাড়ি কালুখালী এলাকায় অটোরিকশার পেছনে ছিল। সকাল ৯টার দিকে বিপরীত দিক থেকে একটি দ্রুতগতির ট্রাক আসে। অটোরিকশা ট্রাকটিকে সাইড দেয়। এ সময় ট্রাকটি অটোরিকশার সামনে ধাক্কা দেয়। এতে অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। এ সময় আমার গাড়ির চালক ডান দিকে বের হওয়ার চেষ্টা করেন। ট্রাকটি ডান দিকে চলে আসায় গাড়ির সামনের কিছু অংশ ট্রাকের নিচে ঢুকে যায়। তবে আমাদের তেমন কোনও ক্ষতি হয়নি।’

রাজবাড়ী ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুর রহমান বলেন, 'সকাল ৯টার দিকে কালুখালী ফায়ার সার্ভিসের সামনে ত্রিমুখী সংঘর্ষ হয়। খবর পেয়ে আমরা উদ্ধার অভিযানে যাই। আমরা ঘটনাস্থল থেকে তিনজনের মৃতদেহ উদ্ধার করি। আহত অবস্থায় চারজনকে হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।'

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন, এ ঘটনায় একই পরিবারের ৬ জনসহ সাতজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনজনের মৃতদেহ পাংশা হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। এ ঘটনায় ট্রাকচালক ও তার সহযোগী পালিয়ে গেছেন।

সাহস২৪.কম/এআর/এএম/এসকে.  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত