হাটহাজারীতে আগুনে দগ্ধ হয়ে প্যারালাইজড রোগীর মৃত্যু

প্রকাশ : ০৪ জুন ২০২২, ১৫:০৮

সাহস ডেস্ক

চট্টগ্রামের হাটহাজারীতে অগ্নিকাণ্ডে একটি বাড়ি পুড়ে ছাই হয়েছে। এতে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে একজনের। শনিবার (০৪ জুন) ভোর ৫টায় পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে এই আগুনের ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ফোরকান (৪৬) প্যারালাইসিস রোগে আক্রান্ত ছিলেন। তিনি উপজেলার নাঙ্গলমোড়া ইউনিয়নের মোহাম্মদ আলীর ছেলে। 

নিহতের পরিবার ও ফায়ার সার্ভিস জানায়, দুবাই প্রবাসী ছবুরের বোনের স্বামী ফোরকান প্যারালাইসিসে আক্রান্ত ছিলেন। সম্প্রতি তিনি শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। শনিবার (০৪ জুন) ভোরে ছবুরের ঘরে আগুন লাগলে তা দ্রুত সময়ের মধ্যে গোটা বাড়িতে ছড়িয়ে পড়ে। এতে ফোরকানকে ঘর থেকে বের করা সম্ভব হয়নি। অগ্নিদগ্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে সকাল ৭টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে সবকিছু পুড়ে ছাই হওয়ায় মো. মঞ্জু, মো. ফরিদ, মো. মাসুম, মো. জমির, মো. সালাউদ্দিন ও মো. রহিম ক্ষতিগ্রস্ত হয়েছেন।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা শাহাজাহান বলেন, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় আগুনে পুড়ে ফোরকান নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তদন্তের পর অগ্নিকাণ্ডের কারণ জানা যাবে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত