সাতক্ষীরায় গৃহবধূর ধাক্কায় শ্বাশুড়ি নিহত

প্রকাশ : ২৩ জুন ২০২২, ১৮:০৫

বরুণ ব্যানার্জী, সাতক্ষীরা

সাতক্ষীরার দেবহাটায় গৃহবধূর ধাক্কায় শ্বাশুড়ি নিহত হওয়ার অভিযোগ উঠেছে। বুধবার (২২ জুন) বিকালে দেবহাটার দেবীশহর গ্রামে এ ঘটনা ঘটার পর গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত শ্বাশুড়ির নাম মর্জিনা খাতুন (৬৪)। তিনি দেবহাটার দেবীশহর গ্রামের আব্দুর রহমানের স্ত্রী। আর ধাক্কা দেয়া গৃহবধূর নাম মিতা পারভীন (২৫)।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিবেশি এক ব্যক্তি জানান, তুচ্ছ কিছু কারণে বউ- শ্বাশুড়ির পারিবারিক কলহ চরমে ছিল। বুধবার বিকালে রান্না করা নিয়ে বউ-শ্বাশুড়ির ঝগড়া শুরু হয়। এতে ক্ষুব্ধ হয়ে শ্বাশুড়ি মর্জিনা খাতুন গৃহবধূ মিতা পারভীনকে চড় মারেন। এসময় ক্ষিপ্ত হয়ে গৃহবধূ শ্বাশুড়িকে দেওয়ালে ধাক্কা মারেন। এতে শ্বাশুড়ি মাথা ফেটে গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় মর্জিনা খাতুনকে পরিবারের সদস্যরা প্রথমে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বুধবার মধ্যরাতে মর্জিনা খাতুন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মর্জিনার স্বামী আব্দুর রহমান জানান, মৃতদেহ বাড়িতে আনা হয়েছে। বাদ যোহর জানাজার নামাজ হবে। পারিবারিক কলহে গৃহবধূর ধাক্কায় শ্বাশুড়ির মৃত্যুর বিষয়টি স্বীকার করে তিনি বলেন, মামলা-মোকদ্দমার ঝামেলায় যাব না বিধায় ময়নাতদন্ত করা হয়নি। দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত