মোটরসাইকেল না পেয়ে আত্মহত্যা!

প্রকাশ : ২৮ জুলাই ২০২২, ১১:৩০

সাহস ডেস্ক

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল কিনে না দেওয়ায় এক কলেজছাত্র বিষপানে আত্মহত্যা করেছেন। বুধবার (২৭ জুলাই) রাত পৌনে ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত সাব্বির হোসেন (১৭) চুয়াডাঙ্গা সদর উপজেলার হায়দারপুর তালবাগান এলাকার মৃত রাশেদুল ইসলামের ছেলে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য তার মায়ের কাছে বায়না করে সাব্বির। কিনে না দেওয়ায় বুধবার রাত সাড়ে ৯টার দিকে বাড়িতেই বিষপান করে সে। রাত ১০টার দিকে তাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১১টার দিকে সাব্বির হোসেন মারা যায়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মোস্তাফিজুর রহমান বলেন, অতিরিক্ত মাত্রায় বিষপান করে সাব্বির হোসেন। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ওয়ার্ডে ভর্তি রাখা হয়। ভর্তির কিছুক্ষণের মধ্যে সে মারা যায়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বলেন, মোটরসাইকেল কিনে না দেওয়ায় সাব্বির হোসেন বিষপান করে মারা যায়। তার মৃতদেহ সদর হাসপাতালের মর্গে ঘরে রাখা হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত