সাভারে বিএনপির বিক্ষোভ সমাবেশ

প্রকাশ : ২৭ আগস্ট ২০২২, ১৭:১৫

সাইফুল শাওন, সাভার

ঢাকার সাভারে জ্বালানি তেলের দাম বৃদ্ধি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতার নিহতের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি। শনিবার (২৭ আগস্ট) ঢাকা-আরিচা মহাসড়কের উপজেলা বাস স্ট্যান্ড এলাকায় সাভার পৌর বিএনপির আয়োজনে দলের ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা এতে অংশগ্রহণ করেন। বিক্ষোভ মিছিলটি সাবেক সংসদ সদস্য ডা. দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিনের নেতৃত্বে সাভার উপজেলা বাসস্ট্যান্ড থেকে উলাইল বাস স্ট্যান্ডে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।

সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন বলেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলায় দুই বছর জেলে আটক রেখেছে। এখনও তিনি মুক্ত হতে পারেননি। আমাদের প্রিয় নেতা তারেক রহমান মিথ্যা মামলায় অভিযুক্ত হয়ে দেশের বাইরে আছেন। এই অবৈধ সরকার সারা দেশে বিএনপির লাখ লাখ নেতা-কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। সারা দেশে তারা মিথ্যে ফুলঝুড়ি দিয়েছিল, উন্নয়নের জোয়ারে দেশ ভাসছে। কোথায় উন্নয়ন? গ্রামগঞ্জে অনেক আগেই হারিকেন বিদায় নিয়েছিল। কিন্তু আজকে আবারও কেন হারিকেন কিনতে হচ্ছে। সেই সঙ্গে নিত্যপণ্য, জ্বালানি তেল, পরিবহন ভাড়া বৃদ্ধিসহ প্রতিটি পদে পদে সাধারণ মানুষ হয়রানির শিকার হচ্ছে।

এ সময় সাভার পৌর বিএনপির সভাপতি খন্দকার শাহ মাইনুল হোসেন বিল্টু, সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদির, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর আবদুর রহমান, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুর রহমান বাবুল, আশুলিয়া থানা বিএনপির সভাপতি আজগর হোসেনসহ অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত