কুষ্টিয়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

প্রকাশ : ২৮ আগস্ট ২০২২, ১২:২৬

সাহস ডেস্ক

কুষ্টিয়া সদরে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করার অভিযোগ উঠেছে রানা নামে এক যুবকের বিরুদ্ধে। শনিবার (২৭ আগস্ট) বিকালে উপজেলার ঝাউদিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ওইদিন রাতে ছুরিকাঘাতে সহায়তার দায়ে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

হাসপাতালে চিকিৎসাধীন ভুক্তভোগী স্কুলছাত্রী জানায়, শনিবার বিকালে ঝাউদিয়া বাজারের কালিতলা এলাকায় প্রাইভেট পড়তে গেলে এলাকার দূর সম্পর্কে দুলাভাই আশরাফুল ইসলাম দেখা করার জন্য খবর পাঠান। প্রাইভেট শেষে আমি গোলাপের হোটেলে দেখা করতে যাই। সেখানে রানাও উপস্থিত ছিল। আমাকে দেখে রানা বলে, আমি তার সঙ্গে কথা বলি না কেন? এক পর্যায়ে পকেট থেকে ধারালো অস্ত্র বের করে আমার মুখে ও হাতে আঘাত করে পালিয়ে যায়।

কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আশরাফুল আলম জানান, ছাত্রীর শরীরে ব্লেড বা ছুরির মতো ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আন্নুর জায়েদ জানান, ইতোমধ্যে ওই এলাকা থেকে সহযোগী আশরাফুলকে আটক করা হয়েছে। প্রধান আসামি রানাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে এবং মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত