খুলনায় ভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে বৃদ্ধ নিহত

প্রকাশ : ০৮ অক্টোবর ২০২২, ১২:৪৪

শেখ নাদীর শাহ্, খুলনা

খুলনার পাইকগাছায় ব্যাটারী চালিত ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রইজ সরদার নামে ষাটোর্ধ্ব এক ভ্যানের যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (০৭ অক্টোবর) দুপুরে উপজেলার চাঁদখালী ইউনিয়নের চককাওলী চারা বটতলা এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের ভাই বাহারুল আলম জানান, শুক্রবার দুপুরে তার ভাই ব্যাটারী চালিত ভ্যানযোগে চাঁদখালী বাজারে যাচ্ছিল। পথিমধ্যে তারা চককাওলীর চারা বটতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে বাদশা গাজী নামে এক ভাড়ার মোটরসাইকেল চালক বেপরোয়া গতিতে ভ্যানের সামনে ধাক্কা দেয়। এ সময় তার ভাই রইজ সরদার (৬০) গুরুতর আহত হয়।

এরপর স্থানীয়রা তাকে তাৎক্ষনিক উদ্ধার করে চিকিৎসার জন্য পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সর্বশেষ শুক্রবার বেলা ৩টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রইজ সরদারের মৃত্যু হয়।

এ বিষয়ে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় মৃত্যুর ব্যাপারে তিনি শুনেছেন। তবে কেউ কোন অভিযোগ করেননি। অভিযোগ পেলে সুষ্ঠ তদন্তপূর্বক পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবেন বলেও জানান তিনি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত