পুলিশ সদস্যের স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ১৫ অক্টোবর ২০২২, ১৬:৩৬

শেখ নাদীর শাহ্, খুলনা

খুলনায় এক পুলিশ সদস্যের স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৪ অক্টোবর) রাত ১০টার দিকে নগরীর খানজাহান আলী থানাধীন ৪ নম্বর যোগীপোল এলাকার ভাড়াবাড়ি থেকে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত মাহমুদা খাতুন টুম্পা খুলনা কোর্ট পুলিশ সদস্য শাকিল আহমেদের স্ত্রী।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ ওসি কামাল হোসেন খান বলেন, মাহমুদা খাতুন ও শাকিল দম্পতি যোগীপোল ৪ নম্বর ওয়ার্ড স্বপন কুমার রাহার বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন। শাকিল খুলনা কোর্ট পুলিশের সদস্য হিসেবে কর্মরত রয়েছেন। দুপুরের খাবার খেয়ে ডিউটির জন্য খুলনায় চলে আসেন। রাত সাড়ে ৯টার দিকে যোগীপোল এলাকার ওই ভাড়াবাড়িতে পৌঁছান তিনি। রাতে বাড়িতে ফিরে এসে বাইরে থেকে দরজা বন্ধ দেখে ডাকাডাকি করতে থাকেন। পরে বাড়ির মালিককে ডেকে এনে দরজা ভেঙ্গে স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে চিৎকার করতে থাকেন। পরে পুলিশকে খবর দিলে তারা এসে মৃতদেহটি নামায়।

তিনি আরও বলেন, দাম্পত্য জীবনে পুলিশ সদস্য শাকিল দুই সন্তানের জনক। বড় মেয়ে স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী। ছোট বাচ্চার বয়স আড়াই বছর। বাচ্চা দুইটিকে অন্য একটি কক্ষে আটক রেখে আত্মহত্যা করেন তিনি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করছেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করছেন তা জানা যায়নি। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায়। ঝুলন্ত মৃতদেহ নামিয়ে সুরাতহাল রির্পোট তৈরি করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে বলেও জানিয়েছেন তিনি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত