ট্রাক্টরের ধাক্কায় আইনজীবী নিহত

প্রকাশ : ২৮ অক্টোবর ২০২২, ১১:০৭

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়

পঞ্চগড় সদর উপজেলায় ট্রাক্টরের ধাক্কায় আসাদুজ্জামান রাকিব (২৯) নামে এক শিক্ষানবিশ আইনজীবীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাতে সদর উপজেলার গরিনা বাড়ি ইউনিয়নের রজলি খালপাড়া এলাকায় সড়কে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত আইনজীবী রাকিব জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের বামনপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে। পেশায় তিনি একজন শিক্ষানবিশ আইনজীবী।

পারিবারিক ও স্থানীয়রা জানায়, আটোয়ারী উপজেলায় বোনের বাড়ি থেকে মোটরসাইকেল যোগে তেঁতুলিয়ার ভজনপুরে ফিরছিলেন আইনজীবী রাকিব। ফেরার পথে রজলি খালপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আটোয়ারীগামী একটি দ্রুতগতির ট্রাক্টর তাকে সজোড়ে ধাক্কা দেয়। এতে মোটরসাকইকেল থেকে রাস্তায় পড়ে গুরুতর আহত হন তিনি। এসময় স্থানীয়দের সহায়তায় দ্রুত উদ্ধার করে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে এরপর রংপুর মেডিকেলে নেওয়ার পথে পথিমধ্যে মৃত্যুবরণ করেন তিনি।

নিহতের চাচাতো বড় ভাই আইনজীবী এ্যাডভোকেট আবুল কালাম আজাদ মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, বোনের বাড়ি থেকে ফিরছিলো সে। পথিমধ্যে দুর্ঘটনায় গুরুতর আহত হলে রংপুরে নেওয়ার পথে মৃত্যুবরণ করে সে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত