আইইউটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটির শপথ গ্রহণ

প্রকাশ : ০৬ জুন ২০২২, ১৯:১৩

সাহস ডেস্ক

শপথ নিয়েছে ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির- আইইউটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি।   গত ২১ মে অনুষ্ঠিত হয় আইইউটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নির্বাচন। যেখানে প্রায় ৯৬ শতাংশ সদস্য দেশ ও বিদেশ থেকে ইলেকট্রনিক প্ল্যাটফর্মের মাধ্যমে তাদের ভোট দিয়েছেন।  নতুন সভাপতি মোহাম্মাদ শামসুদ্দোহা রাসেলের নেতৃত্বে শুক্রবার (০৩ জুন) নবনির্বাচিত কমিটির সদস্যরা শপথ গ্রহণ করেন। প্রধান নির্বাচন কমিশনার দ্বারা নতুন কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ পরিচালিত হয়। 

সভাপতি ছাড়াও শপথ নিয়েছেন কমিটির নবনির্বাচিত সহ-সভাপতি মো. জিয়াউল হক ভূঁইয়া, সাধারণ সম্পাদক পদে মইনুল মোমেন, কোষাধ্যক্ষ পদে আহমেদ সরফরাজ নুর, সহ-সাধারণ সম্পাদক পদে ফাহিম আহমেদ, সহ-কোষাধ্যক্ষ পদে মাহফুজুল হক, সাংগঠনিক সম্পাদক পদে চৌধুরী সাদিদ আলম, প্রকাশনা সম্পাদক পদে ফাইয়াজ চৌধুরী এবং কার্যনির্বাহী সদস্য পদে আবুল হাসনাত, হাকিম দ্বীনা আনজুম, অধ্যাপক ড. ইকবাল মাহমুদ চঞ্চল, মোশাররফ হোসেন ও শাকিল মাসুদ।

শপথ গ্রহণ ও কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মাদ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে প্রো-ভাইস চ্যান্সেলর ড. ওমার জাহ্, চেয়ার হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মোহাম্মাদ ওবাইদুর রহমান, প্রধান নির্বাচন কমিশনার আইইউটি অ্যালামনাই এসোসিয়েশন নির্বাচন ২০২২, এবং বিশ্ববিদ্যালয়টির শিক্ষকবৃন্দ, বিদায়ী ও নতুন নির্বাহী কমিটি, বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাই ও অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

আইইউটির ভাইস চ্যান্সেলর নতুন কমিটিকে স্বাগত জানান এবং বিশ্ববিদ্যালয়ের দীর্ঘস্থায়ী উন্নতির জন্য সক্রিয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের গুরুত্ব উল্লেখ করেন। বিদায়ী সভাপতি নাজমুল আরেফিন মোমেল নতুন কার্যনির্বাহী কমিটিকে অভিনন্দন জানান এবং আগের কমিটির প্রতি ও বিভিন্ন প্রয়োজনে আইইউটি’র সহযোগিতায় এগিয়ে আসা সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।   নতুন সভাপতি মো. শামসুদ্দোহা রাসেল তার বক্তব্যে বিদায়ী কার্যনির্বাহী কমিটিকে তাদের সফল মেয়াদের জন্য অভিনন্দন জানান এবং নতুন নির্বাহী কমিটি কর্তৃক আরও মাইলফলক অর্জনের আশ্বাস দেন।

উল্লেখ্য, আইইউটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন বিশ্বব্যাপী আইইউটি গ্রাজুয়েটদের প্রতিনিধিত্ব করে। এই সমিতি দেশে ও বিদেশে অবস্থানরত প্রাক্তন ছাত্রদের সংযুক্ত ও সংশ্লিষ্ট রাখতে প্রতিশ্রুতিবদ্ধ। সমিতিটি আইইউটির গৌরব সমুন্নত রাখতে এবং আইইউটিয়ানদের কল্যাণে কাজ করে। নতুন কমিটি ২০২৫ সাল পর্যন্ত দেশে ও বিদেশে বসবাসরত আইইউটিয়ানদের উন্নতিসাধনে সমিতি পরিচালনা করবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত