অ্যাপলের নতুন ওয়াচ বাজারে আসছে

প্রকাশ : ০৩ আগস্ট ২০২৩, ১৬:৪৩

সাহস ডেস্ক
ছবি : ইন্টারনেট

এবার নতুন ওয়াচ আনছে অ্যাপল। ধারণা করা হচ্ছে এ বছরেই আসবে অ্যাপল ওয়াচ আল্ট্রা ২। আইফোন ১৫ এর সঙ্গেই এই ওয়াচটি লঞ্চ হতে পারে।

ব্লুমবার্গের একটি প্রতিবেদন অনুসারে, অ্যাপলের আসন্ন প্রিমিয়াম এবং সবচেয়ে ব্যয়বহুল স্মার্টওয়াচ অ্যাপল ওয়াচ আল্ট্রা ২ একটি নতুন গাঢ় রঙের বিকল্পে উপলব্ধ হবে। বর্তমান অ্যাপল ওয়াচ আল্ট্রার বিভিন্ন কেস কালার অপশন নেই। কিন্তু সংস্থা ওয়াচ আল্ট্রার জন্য একটি ডার্ক টাইটানিয়াম রঙের বিকল্প আনবে, এমনটাই ধারণা করা হচ্ছে।

বর্তমান ডিভাইসের জনপ্রিয়তা বিবেচনা করে, এই বছরের মডেলের জন্য একটি ডার্ক টাইটানিয়াম রঙের বিকল্পের সম্ভাবনা এখনো খোলা রয়েছে। অ্যাপল এরই মধ্যে তার অ্যাপল ওয়াচ সিরিজ ৮ এবং এসই মডেলগুলোর জন্য বিভিন্ন কেস কালারের অপশন অফার করে।

ধারণা করা হচ্ছে, অ্যাপল ওয়াচ আল্ট্রার দ্বিতীয় প্রজন্মের সংস্করণটি প্রথম প্রজন্মের মডেলের তুলনায় সম্ভাব্যভাবে হালকা হতে পারে। অ্যাপল আইফোন ১৩, আইফোন ১৪ এবং অন্যান্য ডিভাইসে ব্যবহৃত এ১৫ চিপে পাওয়া একই প্রযুক্তির উপর ভিত্তি করে অ্যাপল একটি নতুন এস৯ চিপে কাজ করছে। চিপটি আসন্ন অ্যাপল ওয়াচ সিরিজ ৯ এবং পরবর্তী অ্যাপল ওয়াচ আল্ট্রাতে ব্যবহৃত হবে বলে জানা গিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত