হাঁটুর চোটে ছিটকে গেলেন দেম্বেলে

প্রকাশ : ২১ জুন ২০২১, ১৯:৩৬

সাহস ডেস্ক

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ থেকে ছিটকে গেলে উসমান দেম্বেলে। এবারের আসরের অন্যতম ফেবারিট দল ফ্রান্স। এখনও নকটআউট পর্ব নিশ্চিত করতে পারেনি দেম্বেলের দল। তার উপরে এই উইঙ্গারকে নিয়ে শুনতে হলো দুঃসংবাদ। হাঁটুর চোটে ছিটকে গেলেন উসমান দেম্বেলে। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছেন ফ্রান্স ফুটবল ফেডারেশন (এফএফএফ)।

বিবৃতিতে জানানো হয়েছে, রবিবার রাতে বুদাপেস্ট হাসপাতালে এক্স-রে করানো হয় দেম্বেলের। সেখানে চোট ধরা পড়ে। টুর্নামেন্ট চলাকালীন সময়ে সেরে ওঠার সম্ভাবনা নেই বলেই জানিয়েছেন চিকিৎসকরা। পরে দেম্বেলের সঙ্গে আলোচনা করেই তাকে দলের বাইরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন কোচ দিদিয়ে দেশম।

হাঙ্গেরির বিপক্ষে হোঁচট খাওয়ার দিনে চোট পান দেম্বেলে। দ্বিতীয়ার্ধে মাঠে নেমে ভালোই খেলছিলেন তিনি। তবে একটি ক্রস করার সময় অস্বস্তি বোধ করতে দেখা যায় তাকে। শেষ দিকে কিছুটা খোঁড়াতেও দেখা যায়। তাই ৩০ মিনিট পর তাকে বদল করে থমাস লেমারকে নামান দেশম।

ম্যাচে শেষ এ বার্সা তারকা প্রসঙ্গে কোচ তখন বলেছিলেন, 'দেম্বেলে, হাঁটুর পিছনে এটি টেন্ডারের উপর সে আঘাত পেয়েছে, এটা পরীক্ষা করা প্রয়োজন। তিনি চালিয়ে যেতে চেয়েছিল। ক্রস করার সময় অস্বস্তি অনুভব করে। আমি তাকে উঠিয়ে নেই এবং আমাদের তাকে পরীক্ষা করতে হবে।'

উল্লেখ্য, 'এফ' গ্রুপের দুই রাউন্ড শেষে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ফ্রান্স। গ্রুপের অপর দুই দল জার্মানি ও পর্তুগালের পয়েন্ট ৩। হাঙ্গেরির পয়েন্ট ১। তবে কাগজে কলমে সব দলেরই এখনও নকআউট পর্বে খেলার সুযোগ রয়েছে। নিজেদের শেষ ম্যাচে বুধবার রাতে বুদাপেস্টে পর্তুগালের মুখোমুখি হবে ফ্রান্স। সূত্র: দ্য ডেইলি স্টার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত