ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউর ক্রীড়া উৎসব-২০২৩

ব্যাডমিন্টন এককে চ্যাম্পিয়ন শামীম আহমেদ-মাকসুদা লিসা

প্রকাশ : ৩১ মে ২০২৩, ১৯:৪৬

জ্যেষ্ঠ প্রতিবেদক
ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউর ক্রীড়া উৎসব-২০২৩ ব্যাডমিন্টন ইভেন্ট

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে এবং ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ-পিএলসির পৃষ্ঠপোষকতায় চলছে ‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২৩।আজ বুধবার এই প্রতিযোগিতার ব্যাডমিন্টন ইভেন্ট সম্পন্ন হয়েছে।

পুরুষ ব্যাডমিন্টন এককে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছেন দৈনিক বাংলাদেশ প্রতিদিনের শামীম আহমেদ। ফাইনালে তিনি পরাজিত করেন অনলাইন পোর্টাল জাগো নিউজ.কমের সাঈদ শিপনকে। তৃতীয় স্থান অধিকার করেন দৈনিক নয়াদিগন্তের জসিম উদ্দিন রানা।

অপরদিকে নারী ব্যাডমিন্টন এককে টানা চতুর্থবারের মতো চ্যাম্পিয়ন হন ভয়েস অব এশিয়ার মাকসুদা লিসা। এই ইভেন্টে রানার আপ হয়েছেন বাংলাদেশ টেলিভিশন-বিটিভি’র শামসুন্নাহার বিনু এবং তৃতীয় স্থান অধিকার করেন বিটিভি’র নার্গিস জুঁই। 

এরআগে, রাজধানীর শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসান।

ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের সিনিয়র অতিরিক্ত পরিচালক মার্কেটিং এন্ড কমিউনিকেশন মো. মেহরাব হোসেন আসিফ, ডিআরইউ’র সাবেক সহ-সভাপতি মাহমুদুল হাসান এবং আন্তর্জাতিক রেফারি অহিদুজ্জামান রাজু।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত