আল হিলালের অভিষেক ম্যাচে গোল পায়নি নেইমার

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২৩, ১২:১৩

নিজস্ব প্রতিবেদক
ছবি: সংগৃহীত

সৌদি প্রো লিগে নেইমারের অভিষেকের দিনে বড় জয় পেয়েছে তার দল আল হিলাল। আল রিয়াদকে ৬ গোলে হারালেও দিনে নিজের অভিষেক ম্যাচে কোন গোলের দেখা পাননি ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। ৯০ মিলিয়ন ইউরোতে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে দলে ভিড়িয়েছে সৌদি ক্লাব আল হিলাল। মাত্র ৩১ বছর বয়সে ইউরোপ ছেড়ে কদিন আগে সৌদিতে পাড়ি জমালেন ব্রাজিল তারকা।

ম্যাচটিতে দল ৬-১ গোলের বড় ব্যবধানে জিতলেও স্কোরশিটে নাম লেখাতে পারেননি নেইমার। তবে নিজে না গোল করলেও সতীর্থদের গোল করতে ঠিকই সাহায্য করেছেন সাবেক পিএসজি তারকা।

রিয়াদের প্রিন্স ফয়সাল বিন ফাহাদ স্টেডিয়ামে এদিন সবার মধ্যমণি ছিলেন নেইমার। যদিও ম্যাচের শুরুর একাদশে ছিলেন না তিনি। ৬৪তম মিনিটে বেঞ্চ থেকে মাঠে নামেন নেইমার। ততক্ষণে তার দল ২-০ গোলে এগিয়ে। এরপর ম্যাচের বাকি অংশ খেলেছেন তিনি। মাঠে নামার চার মিনিটের মাথায় করা নাসের আলদাওয়াসারির গোলে অবদান রেখে নিজের চমক দেখান ব্রাজিল তারকা।

এ ছাড়া শেষ দিকে আল হিলাল পেনাল্টি পাওয়ায় প্রথম গোল করার সুযোগ এসেছিল নেইমারের সামনে। কিন্তু সেই সুযোগ নিজে না নিয়ে সালেম আলদাওয়াসেরিকে দেন নেইমার। নাহলে ঠিকই দলের গোলের তালিকায় নাম থাকত ব্রাজিল তারকার।  

জয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যম নিজের অভিষেক-অনুভূতির কথা জানিয়ে নেইমার বলেছেন, ‘অভিষেকে পাওয়া এই জয়ে খুবই আনন্দিত। ট্রিবিউট দেওয়ার জন্য ভক্তদের অনেক ধন্যবাদ।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত