চার সপ্তাহের জন্য ছিটকে গেলেন এডারসন

প্রকাশ : ১৩ মার্চ ২০২৪, ০২:২৭

বাসস থেকে সংগৃহীত
ছবি: সংগৃহীত

 উরুর ইনজুরির কারনে প্রায় এক মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন ম্যানচেস্টার সিটি গোলরক্ষক এডারসন।

এ কারনে প্রিমিয়ার লিগের শিরোপা লড়াইয়ের গুরুত্বপূর্ণ ম্যাচে আর্সেনালের বিপক্ষে খেলতে পারছেন না ব্রাজিলিয়ান এই তারকা।
রোববার লিভারপুলের সাথে ১-১ গোলে ড্র হওয়া ম্যাচটিতে এডারসনের কারনে পেনাল্টি উপহার পায় অল রেডসরা। স্পট কিক থেকে এ্যালেক্সিস ম্যাক এ্যালিস্টার গোল করলে লিভারপুল সমতায় ফিরে। এর আগে জন স্টোনসের গোলে এগিয়ে গিয়েছিল সিটিজেনরা। 
লিভারপুলকে পিছনে ফেলে এই মুহূর্তে গোল ব্যবধানে এগিয়ে আর্সেনাল প্রিমিয়ার লিগ টেবিলের শীর্ষে রয়েছে। এই দুই দলের থেকে এক পয়েন্ট পিছিয়ে তৃতীয় স্থানে রয়েছে বর্তমান চ্যাম্পিয়ন সিটি।
আগামী ৩১ মার্চ লিগের পরবর্তী ম্যাচে ইত্তিহাদ সফরে যাবে গানাররা। 
ইনজুরি কারনে এডারসন শনিবার ঘরের মাঠে নিউক্যাসলের বিপক্ষে এফএ কাপের কোয়ার্টার ফাইনাল ও ইংল্যান্ড ও স্পেনের বিপক্ষে ব্রাজিলের আসন্ন আন্তর্জাতিক প্রীতি ম্যাচেও খেলতে পারবে না। 
নতুন কোচ ডোরিভাল জুনিয়রের অধীনে আগামী ২৩ মার্চ ওয়েম্বলিতে ইংল্যান্ড ও তিনদিন পর মাদ্রিদে স্পেনের মোকাবেলা করবে ব্রাজিল। লিভারপুল গোলরক্ষক এ্যালিসন হ্যামস্ট্রিং ইনজুরিতে থাকায় জাতীয় দলের প্রথম গোলরক্ষক হিসেবে এডারসনেরই প্রীতি ম্যাচগুলোতে নামার কথা ছিল। 
ব্রাজিলিয়ান কোচ আরো জানিয়েছে এডারসন ছাড়াও আরো দুই খেলোয়াড় ইনজুরিতে পড়েছেন। পিএসজির মারকুইনহোস ও আর্সেনালের গ্যাব্রিয়েল মার্টিনেলি ইনজুরিতে থাকায় তাদের পরিবর্তে ফ্লামেঙ্গোর লেফট-ব্যাক ফ্যাব্রিসিও ব্রুনো ও পোর্তো স্ট্রাইকার গালেনোকে দলে ডাকা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত