সংঘর্ষের পর বাসে আগুন, ৭ জনের মৃত্যু

প্রকাশ : ০৩ জুন ২০২২, ১৭:২১

সাহস ডেস্ক

ভারতের কর্ণাটকে বিপরীত দিক থেকে আসা গাড়ির সঙ্গে সংঘর্ষের পর বাসে আগুন লেগে ৭ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন যাত্রী। শুক্রবার (৩ জুন) সকালে রাজ্যের কালাবুরাগি জেলার বিদার-শ্রীরঙ্গপাটনা জাতীয় সড়কে এই দুর্ঘটনা ঘটে।

ভারতীয় বার্তাসংস্থা পিটিআই এক প্রতিবেদনে বলা হয়েছে, দুর্ঘটনাকবলিত বাসটি ভারতের গোয়া থেকে হায়দ্রাবাদে যাচ্ছিল। পথিমধ্যে কালাবুরাগি জেলার কমলাপুর এলাকার বিদার-শ্রীরঙ্গপাটনা জাতীয় সড়কে বাসটি দুর্ঘটনায় মুখে পড়ে। সেখানে বিপরীত দিক থেকে আসা একটি সংঘর্ষের পর বাসটি ব্রিজের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায় ও তাতে আগুন লেগে যায়। বাসটিতে ২৯ জন যাত্রী ছিলেন। দুর্ঘটনার পর বাসে আগুন লেগে গেলে ২২ জন বের হয়ে আসতে পারলেও ৭ জন আটকা পড়েন এবং আগুনে দগ্ধ হয়ে মারা যান। নিহতরা সবাই হায়দ্রাবাদের বাসিন্দা।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, সংঘর্ষের পরপরই আগুন ধরে যাওয়ায় বাসটির কাছে যেতে পারেননি স্থানীয়রা। তারা পুলিশ, ফায়ার ব্রিগেড ও ইমার্জেন্সি সার্ভিসকে খবর দেয়। পরে পুলিশ ও দমকলকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

কালাবুরাগির পুলিশ সুপার ইশা পন্থ জানিয়েছেন, এ দুর্ঘটনায় প্রায় ১২ জন যাত্রী আহত হয়েছেন। তাদেরকে কালাবুরাগির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাই মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

সাহস২৪.কম/এআর/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত